1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

পটুয়াখালী রাইডার্সের ইফতার মাহফিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৭৮ বার পঠিত

পটুয়াখালীঃ

নিরাপদ সড়ক ও নিরাপদ ভ্রমণে গণসচেতনতা বৃদ্ধিতে দক্ষিণ বঙ্গের সর্ববৃহৎ সংগঠন পটুয়াখালী বাইডার্সের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকালে পটুয়াখালীর টাউন উচ্চ বিদ্যালয়ের রোজাদার ও সিনিয়র নাগরিকদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনটির সমন্বয়ক আব্দুল হাই মুন এবং সাফায়েত সাফি, মেহদি হাসান মুন্না, ফারদিন শফিকের নেতৃত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. মোঃ সুলতান আহমেদ মৃধা। এসময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব আবদুল গফফার মৃধা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী রফিকুল ইসলাম খোকন ও পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ সিকদারসহ স্থানীয় ব্যক্তিবর্গরা।

সংগঠনটি নানান ধরনের সংকট ও দুর্যোগ গণমানুষের পাশে দাড়িয় নিন্ম আয়ের মানুষের পাশে আমরা ইফতারসহ খাদ্য ও বস্ত্র প্রদান করেছেন। সড়কে মানুষের জীবন ও মাল নিরাপদ করতে সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ ট্রাফিক আইন নিয়ে প্রশিক্ষণ, সেমিনার ও র্যালীর আয়োজন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা