1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

মোহনপুরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৯৭ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী জেলা পশ্চিম আমির অধ্যাপক আব্দুল খালেক বলেছেন, সকল কঠিন পরিস্থিতিতে জামায়াতে ইসলামী হক ও ন্যায়ের পথে লড়াই চালিয়ে যাচ্ছে। লড়াই চালিয়ে যেতে হবে।

২৭ এপ্রিল বুধবার বিকাল ৫ টায় রাজশাহী মোহনপুর কেশরহাট পৌর মসজিদ মার্কেটে মোহনপুর উপজেলা জামায়াতের উদ্যোগে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সম্মানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি বলেন, মাহে রমজান হচ্ছে মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিলের মাস।

এই মাসে নিজেদেরকে পরিপূর্ণ মুত্তাকী হিসেবে গড়ে তোলার শপথ নিতে হবে। এই মাসে কুরআন হাদীসের আলোকে জীবন পরিচালনার পাশাপাশি ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে। কুরআনের বিজয়ের মাস মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে ঐক্য অটুট রেখে এদেশে ইসলামী জাগরন তৈরির সুযোগকে কাজে লাগাতে হবে।

মোহনপুর উপজেলা জামায়াতে ইসলামী সেক্রেটারি সাবেক চেয়ারম্যান আঃ গফুর মৃধার পরিচালনায় সভাপতি ছিলেন জামায়াতে ইসলামী আমির সহকারী অধ্যাপক মাওঃ জিএম আব্দুল আওয়াল। মাহফিলে দেশ-জাতির মঙ্গল ও জাতীয় নেতৃবৃন্দের মুক্তি-সুস্থতা কামনা করা হয়। মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াতের কর্ম পরিষদ সদস্য মাওঃ হাসান আলী ও ক্বারী হাবিবুর রহমান।

সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, মোহনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম সোহেল, সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শাহিন সাগর, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, মুত্তাকিন আলম সোহেল, এমএম মামুন, এফ ডি আর ফয়সাল, আলাউদ্দিন মন্ডল, এনামুল হক মামুন, রাসেল সরকার, রায়হান রিফাত, আজগর আলী, ফিরোজ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা