1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মোহনপুরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৭৬ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী জেলা পশ্চিম আমির অধ্যাপক আব্দুল খালেক বলেছেন, সকল কঠিন পরিস্থিতিতে জামায়াতে ইসলামী হক ও ন্যায়ের পথে লড়াই চালিয়ে যাচ্ছে। লড়াই চালিয়ে যেতে হবে।

২৭ এপ্রিল বুধবার বিকাল ৫ টায় রাজশাহী মোহনপুর কেশরহাট পৌর মসজিদ মার্কেটে মোহনপুর উপজেলা জামায়াতের উদ্যোগে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সম্মানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি বলেন, মাহে রমজান হচ্ছে মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিলের মাস।

এই মাসে নিজেদেরকে পরিপূর্ণ মুত্তাকী হিসেবে গড়ে তোলার শপথ নিতে হবে। এই মাসে কুরআন হাদীসের আলোকে জীবন পরিচালনার পাশাপাশি ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে। কুরআনের বিজয়ের মাস মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে ঐক্য অটুট রেখে এদেশে ইসলামী জাগরন তৈরির সুযোগকে কাজে লাগাতে হবে।

মোহনপুর উপজেলা জামায়াতে ইসলামী সেক্রেটারি সাবেক চেয়ারম্যান আঃ গফুর মৃধার পরিচালনায় সভাপতি ছিলেন জামায়াতে ইসলামী আমির সহকারী অধ্যাপক মাওঃ জিএম আব্দুল আওয়াল। মাহফিলে দেশ-জাতির মঙ্গল ও জাতীয় নেতৃবৃন্দের মুক্তি-সুস্থতা কামনা করা হয়। মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াতের কর্ম পরিষদ সদস্য মাওঃ হাসান আলী ও ক্বারী হাবিবুর রহমান।

সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, মোহনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম সোহেল, সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শাহিন সাগর, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, মুত্তাকিন আলম সোহেল, এমএম মামুন, এফ ডি আর ফয়সাল, আলাউদ্দিন মন্ডল, এনামুল হক মামুন, রাসেল সরকার, রায়হান রিফাত, আজগর আলী, ফিরোজ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা