1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

ভোলায় প্রায় ৮শ অসহায়দের মাঝে ভিজিএফ এর চাল বিতরন

জেলা প্রতিনিধি,ভোলা
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৩০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভোলায় প্রায় ৮শ অসহায়দের মাঝে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরন করা হয়েছে।

আজ সকালে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতরন করা হয়। এসময় চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিথ ছিলেন, শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ রিয়াজউদ্দিন, ইউপি সদস্য মোঃ জামাল উদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিথ ছিলেন।

এসময় শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব অসহায়দের জন্য নিরালশ ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি জেলে, কামার, কুমার, তাতি,ধনী ও গরীব কারো মধ্যে কোনো বেধাবেধ রাখেন না । সকলকে এক ভাবে দেখেন এবং সকল নাগরিকের ভাগ্যন্নোয়নের জন্য কাজ করেন। আমরা মাত্র তার একজন কর্মী হিসাবে জনগনের দোরগোরায় আওয়ামীলীগের উন্নয়নের চিত্র তুলে ধরার চেষ্টা করে যাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা