1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

ভোলায় প্রায় ৮শ অসহায়দের মাঝে ভিজিএফ এর চাল বিতরন

জেলা প্রতিনিধি,ভোলা
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৩১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভোলায় প্রায় ৮শ অসহায়দের মাঝে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরন করা হয়েছে।

আজ সকালে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতরন করা হয়। এসময় চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিথ ছিলেন, শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ রিয়াজউদ্দিন, ইউপি সদস্য মোঃ জামাল উদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিথ ছিলেন।

এসময় শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব অসহায়দের জন্য নিরালশ ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি জেলে, কামার, কুমার, তাতি,ধনী ও গরীব কারো মধ্যে কোনো বেধাবেধ রাখেন না । সকলকে এক ভাবে দেখেন এবং সকল নাগরিকের ভাগ্যন্নোয়নের জন্য কাজ করেন। আমরা মাত্র তার একজন কর্মী হিসাবে জনগনের দোরগোরায় আওয়ামীলীগের উন্নয়নের চিত্র তুলে ধরার চেষ্টা করে যাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা