1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বদরপুর ইউনিয়নে হতদরিদ্রের মধ্যে ভিজিএফের চাল বিতরণ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৫৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের আসন্ন পবিত্র ঈদ-উল-ফেতর উপলক্ষ্যে হতদরিদ্র ও দুস্থদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ইউনিয়ন পরিষদে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার। এসময় ইউনিয়ন পরিষদের সদস্যসহ অনান্যরা উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার বলেন, বদরপুর ইউনিয়নে সামনে ঈদকে সামনে রেখে মোট ১৪৮০ জন হতদরিদ্রকে ১০ কেজি করে চাল বিররণ করা হবে। ইউনিয়নে প্রকৃত হতদরিদ্রদের নির্বাচন করে তাদের মধ্যে ১৪৮০ কার্ড বিতরণ করা হয়েছে।

আসন্ন ঈদ উপলক্ষে এলাকার গরীব দু:খী মানুষদের ভিজিএফ এর চাল প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরীকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা