1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

হাজিপুর ফাযিল মাদ্রাসা হিফয ও নূরানী বিভাগের শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও পাঞ্জাবী বিতরণ

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৫২ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন উপজেলা প্রতিনিধি, (ভোলা)

দৌলতখান ভোলা জেলার প্রাচীনতম (১৯১২) ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হাজিপুর ইসলামীয়া ফাযিল মাদ্রাসা হিফযখানা, ফোরকানিয়া মক্তবের গরীব, অসহায় শিক্ষার্থী ও এলকার দুস্থ ১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল , ডাল, তৈল,চিড়া ও চিনি।

এছাড়াও হাজিপুর মাদ্রাসা প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা আব্দুর রহীম বড় হুজুর (রহ:) এর সন্তানদের পক্ষ থেকে হিফয বিভাগের ২৫জন ছাত্রকে পায়জামা, পাঞ্জাবী ঈদ উপহার হিসেবে দেয়া হয়। বুধবার ( ২৭ এপ্রিল) দুপুর ২টায় সহকারি অধ্যাপক মাওলানা ওলিউল্লাহ কবিরের সঞ্চালনায় অধ্যক্ষ মাওলানা মোহসেনের সভাপতিত্বে কানাডা প্রবাসী প্রকৌশলী তরিকুল আলমের নিজস্ব অর্থায়নে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল বাসেদ। পেশায় একজন দিনমজুর। নদীতে অভয়াশ্রম । সংকটে দিন কাটছে তাদের।

এবারের ঈদের আনন্দ হয়তো আমার পরিবারের কপালে নেই। দুই মেয়ে ও তিন ছেলেসহ সাত সদস্যের পরিবার নিয়ে তিনি বিপাকে পড়েছেন। হাজিপুর মাদ্রাসা ফাউন্ডেশন থেকে তাঁর মেয়ে ঈদ উপহার সামগ্রী পাবে, এই খবরে তিনিও ছুটে এসেছিলেন। হাজিপুর ইসলামিয়া ফাযিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মোহসেন জানান, ঈদুল ফিতর আসন্ন ঈদকে সামনে রেখে হিফয বিভাগ ও মক্তবের গরীব, অসহায় এবং দুস্থ মানুষের কথা চিন্তা করে আমাদের এ আয়োজন। এছাড়াও হিফয বিভাগের ২৫জন ছাত্রকে পাঞ্জাবী দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান পৌরসভার সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল ফারাহ মিয়া, হেফয বিভাগের শিক্ষক হাফেজ আরিফুল ইসলাম,ফোরকানিয়া মক্তবের শিক্ষক মাওলানা সালাহ উদ্দিন, ছাকিনা আদর্শ একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সাংবাদিক মোঃ মিরাজ হোসাইন,মোঃ আওলাদ হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা