1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময় উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করায় আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ সহ ৩৪ জনের জামিনের সময়সীমা বৃদ্ধি এমপি শাওন’র জন্মদিন আজ ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন

হাজিপুর ফাযিল মাদ্রাসা হিফয ও নূরানী বিভাগের শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও পাঞ্জাবী বিতরণ

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১২৪ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন উপজেলা প্রতিনিধি, (ভোলা)

দৌলতখান ভোলা জেলার প্রাচীনতম (১৯১২) ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হাজিপুর ইসলামীয়া ফাযিল মাদ্রাসা হিফযখানা, ফোরকানিয়া মক্তবের গরীব, অসহায় শিক্ষার্থী ও এলকার দুস্থ ১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল , ডাল, তৈল,চিড়া ও চিনি।

এছাড়াও হাজিপুর মাদ্রাসা প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা আব্দুর রহীম বড় হুজুর (রহ:) এর সন্তানদের পক্ষ থেকে হিফয বিভাগের ২৫জন ছাত্রকে পায়জামা, পাঞ্জাবী ঈদ উপহার হিসেবে দেয়া হয়। বুধবার ( ২৭ এপ্রিল) দুপুর ২টায় সহকারি অধ্যাপক মাওলানা ওলিউল্লাহ কবিরের সঞ্চালনায় অধ্যক্ষ মাওলানা মোহসেনের সভাপতিত্বে কানাডা প্রবাসী প্রকৌশলী তরিকুল আলমের নিজস্ব অর্থায়নে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল বাসেদ। পেশায় একজন দিনমজুর। নদীতে অভয়াশ্রম । সংকটে দিন কাটছে তাদের।

এবারের ঈদের আনন্দ হয়তো আমার পরিবারের কপালে নেই। দুই মেয়ে ও তিন ছেলেসহ সাত সদস্যের পরিবার নিয়ে তিনি বিপাকে পড়েছেন। হাজিপুর মাদ্রাসা ফাউন্ডেশন থেকে তাঁর মেয়ে ঈদ উপহার সামগ্রী পাবে, এই খবরে তিনিও ছুটে এসেছিলেন। হাজিপুর ইসলামিয়া ফাযিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মোহসেন জানান, ঈদুল ফিতর আসন্ন ঈদকে সামনে রেখে হিফয বিভাগ ও মক্তবের গরীব, অসহায় এবং দুস্থ মানুষের কথা চিন্তা করে আমাদের এ আয়োজন। এছাড়াও হিফয বিভাগের ২৫জন ছাত্রকে পাঞ্জাবী দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান পৌরসভার সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল ফারাহ মিয়া, হেফয বিভাগের শিক্ষক হাফেজ আরিফুল ইসলাম,ফোরকানিয়া মক্তবের শিক্ষক মাওলানা সালাহ উদ্দিন, ছাকিনা আদর্শ একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সাংবাদিক মোঃ মিরাজ হোসাইন,মোঃ আওলাদ হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা