1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন

বোরহানউদ্দিনে ঝুলন্ত লাশ উদ্ধার

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩৪৯ বার পঠিত
জেএম.মমিন, ভোলাঃ
ভোলার বোরহানউদ্দিনে নাঈম (১৯) নামে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) ভোর ৬টার দিকে উপজেলার কুতুবা ইউনিয়নের কুতুবা গ্রামের বসত ঘর থেকে আড়ার সাথে ফাঁস দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। সে একই গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোর ৬টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নাঈমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নাঈম তার নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি আরও জানান, নাঈমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনাটির সুষ্ঠু তদন্ত চলছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা