1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

অপরাধ দমনে ভোলায় সিসি ক্যামেরা স্থাপন করেন পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার পঠিত

ভোলা জেলা পুলিশের উদ্যোগে ইলিশা থেকে চর কচ্ছপিয়া পর্যন্ত ভিবিন্ন এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হবে। এরই ধারাবাহিকতায় আজ বিকাল ৫টায় ইলিশার কালু পুর লঞ্চঘাট সিসি ক্যামেরা স্থাপনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্ভোদন করা হয়। সিসি ক্যামেরা উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলা জেলার পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভোলা সদর সার্কেল এসপি সর্দার মোহাম্মদ ফরহাদ,ভোলা সদর থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন,ওসি তদন্ত আরমান হোসেন, ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ ফরিদ উদ্দিন, ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন ও রাজাপুরের চেয়ারম্যান রেজাউল হক মিঠু সহ ভিবিন্ন শ্রেণি-পেশার মানুষ । পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম বলেন, পুলিশ নিয়ে এখন আর নতুন করে কিছু ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই; জনতাই আমাদের প্রধান তথ্য দাতা; ফোজদারি কার্যবিধির অধীনে আপনাদের এমন ক্ষমতা দেওয়া হয়েছে।

আপনারা যদি কোন চোর, ডাকাত, সন্ত্রাসী চিহ্নিত করতে পারেন তবে তাদেরকে ধরে সাথে সাথে আইনের নিকট সোর্পদ করুন, আর যদি অপরাধীকে আইনের নিকট সোর্পদ না করেন সেক্ষেত্রে সেটাও হবে একটি ফোজদারি অপরাধ। আইনের কাছে অপরাধীকে সোর্পদ করা প্রত্যেক নাগরিকের নৈতিক দায়িত্ব। তিনি আরও বলেন আপনাদের উপস্থিতিতে এটাই প্রমান করে যে, পুলিশের সাহায্য নিয়ে এলাকা থেকে সন্ত্রাসী, জঙ্গি, মাদক, মুক্ত করতে চান, আমরা সকলে মিলে একত্রে কাজ করলে এলাকা থেকে সবধরনের অপরাধ নির্মূল করা সম্ভব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা