1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

মোংলা বন্দর শ্রমিক ও কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৩৭ বার পঠিত
মোঃ আবুরায়হান ইসলামঃ
মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে রবিবার (২৪ এপ্রিল) সকাল ১১ টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘে বন্দরে জাহাজে কর্মরত অস্থায়ী শ্রমিক ও কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কতৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক (ট্রাফিক) মোঃ মোস্তফা কামাল, সহকারী ট্রাফিক ম্যানেজার মোঃ শামীম হাওলাদার, উপ সচিব (বোর্ড ও জনসংযোগ) মোঃ মাকরুজ্জামান, তথ্য সহকারী খন্দকার মনিরুল ইসলাম, বন্দর ব্যবহারকারী সৈয়দ জাহিদ হোসেন, এম এ বাতেন, মোঃ মহসিন, মোস্তাক আহমেদ মিঠু, কামরুজ্জামান জসিম, আফসার উদ্দিন রতন, মশউর রহমান, মাহাবুবুর রহমান টুটুলসহ মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সভাপতি কালিপদ গুপ্ত ও সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু। শ্রমিক-কর্মচারীদের উদ্দেশ্য রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বলেন, সকল মানবিক বিপর্যয়ে মোংলা বন্দরে কর্মরত সকল কর্মচারীদের পাশে রয়েছে কর্তৃপক্ষ।
আসন্ন ঈদকে সামনে রেখে পরিবার-পরিজন নিয়ে যাতে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য বন্দর ব্যবহারকারীদের সহযোগিতায় এই আয়োজন। এই ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এসময় প্রায় তিন হাজার শ্রমিকদের মাঝে এ খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা