1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

অবশেষে দুইদিন পর জব্দ তালিকায় বিষসহ নৌকা!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলামঃ

সুন্দরবনের খালে অবশেষে জব্দ তালিকায় যুক্ত হয়েছে বিষসহ দুটি নৌকা। দুদিন হলেও বন কর্মকর্তারা বলছেন এখনো মামলার প্রস্তুতি চলছে। প্রত্যাক্ষদর্শীরা জানান, শুক্রবার (২২ এপ্রিল) সকালে সুন্দরবনের খালে বিষ দিয়ে মাছ শিকারের উদ্যেশ্য দুইটি নৌকা রওনা দিলে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের চাঁদপাই স্টেশনের বনরক্ষিরা নৌকা দুটিকে আটক করে তাদের স্টেশনে নিয়ে যাান। আটককৃতদের সাথে দিনব্যাপী দেনদরবার করার পর তাদের ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের এসিএফ মোঃ শহীদুল ইসলামের সাথে শনিবার (২৩ এপ্রিল) বিকালে যোগাযোগ করা হলে তিনি জানান পাস-পারমিট ছাড়া বনে প্রবেশের দায়ে নৌকা জব্দ হয়েছে। পরবর্তীতে আবার তিনি মুঠোফোনো জানান, চাঁদপাই স্টেশনের বন রক্ষিরা বিষসহ দুটি নৌকাকে জব্দ করেছে, তবে কোন ব্যক্তিকে আটক করতে পারেনি বন বিভাগ।

টাকার বিনিময় কোন জেলেকে ছেড়ে দেওয়া হয়েছে কিনা এ বিষয়ে তদন্ত করা হবে এবং কোন কর্মকর্তার বিরুদ্ধে এমন অভিযোগ প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান বন বিভাগের এ কর্মকর্তা। তিনি আরো জানান বিষসহ নৌকা আটকের বিষয়ে এখনও মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা