1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

অবশেষে দুইদিন পর জব্দ তালিকায় বিষসহ নৌকা!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫৩ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলামঃ

সুন্দরবনের খালে অবশেষে জব্দ তালিকায় যুক্ত হয়েছে বিষসহ দুটি নৌকা। দুদিন হলেও বন কর্মকর্তারা বলছেন এখনো মামলার প্রস্তুতি চলছে। প্রত্যাক্ষদর্শীরা জানান, শুক্রবার (২২ এপ্রিল) সকালে সুন্দরবনের খালে বিষ দিয়ে মাছ শিকারের উদ্যেশ্য দুইটি নৌকা রওনা দিলে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের চাঁদপাই স্টেশনের বনরক্ষিরা নৌকা দুটিকে আটক করে তাদের স্টেশনে নিয়ে যাান। আটককৃতদের সাথে দিনব্যাপী দেনদরবার করার পর তাদের ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের এসিএফ মোঃ শহীদুল ইসলামের সাথে শনিবার (২৩ এপ্রিল) বিকালে যোগাযোগ করা হলে তিনি জানান পাস-পারমিট ছাড়া বনে প্রবেশের দায়ে নৌকা জব্দ হয়েছে। পরবর্তীতে আবার তিনি মুঠোফোনো জানান, চাঁদপাই স্টেশনের বন রক্ষিরা বিষসহ দুটি নৌকাকে জব্দ করেছে, তবে কোন ব্যক্তিকে আটক করতে পারেনি বন বিভাগ।

টাকার বিনিময় কোন জেলেকে ছেড়ে দেওয়া হয়েছে কিনা এ বিষয়ে তদন্ত করা হবে এবং কোন কর্মকর্তার বিরুদ্ধে এমন অভিযোগ প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান বন বিভাগের এ কর্মকর্তা। তিনি আরো জানান বিষসহ নৌকা আটকের বিষয়ে এখনও মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা