1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন টিটুর পক্ষ থেকে শ্রমজীবী মানুষের মাঝে ঈদের পোশাক বিতরন

যুগ্ন প্রকাশকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৯৭ বার পঠিত

মোঃআসাদুজ্জামানঃ

করোনার কারণে সাভারের আশুলিয়ায় কর্মহীন হয়ে পড়া দুস্থ ও শ্রমজীবী একশত মানুষকে  আশুলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার হোসেন টিটুর উদ্যোগে  ঈদ এর পোশাক বিতরণ করা হয়।

শনিবার (২৩ তারিখ ) বিকেলে ধামসোনা ইউনিয়ন এর জুট গোডাউন এলাকায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কর্মহীন ও দুস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয়।

ঈদ এর এই পোশাক পেয়ে রোজিনা বেগম নামে অসহায় এক নারী বলেন, দোয়া করি, এই ছেলের জন্য যাতে আল্লাহ তারে ভালো রাখে। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মোঃ মনোয়ার হোসেন টিটু বলেন, সামনে পবিত্র ইদুল ফিতর এর ঈদ কে সামনে রেখে শতাদিক মানুষকে ঈদ এর পোশাক দিতে পেরে আমি খুব খুশি। আমাদের বিভিন্ন মানবিক কার্যক্রম নতুন প্রজন্মকে ছাত্রলীগ সম্পর্কে ভিন্ন বার্তা দিচ্ছে। আমরা মানবতাকে সাথে নিয়ে আগামীতে পথ চলতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা