1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন টিটুর পক্ষ থেকে শ্রমজীবী মানুষের মাঝে ঈদের পোশাক বিতরন

যুগ্ন প্রকাশকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৭০ বার পঠিত

মোঃআসাদুজ্জামানঃ

করোনার কারণে সাভারের আশুলিয়ায় কর্মহীন হয়ে পড়া দুস্থ ও শ্রমজীবী একশত মানুষকে  আশুলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার হোসেন টিটুর উদ্যোগে  ঈদ এর পোশাক বিতরণ করা হয়।

শনিবার (২৩ তারিখ ) বিকেলে ধামসোনা ইউনিয়ন এর জুট গোডাউন এলাকায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কর্মহীন ও দুস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয়।

ঈদ এর এই পোশাক পেয়ে রোজিনা বেগম নামে অসহায় এক নারী বলেন, দোয়া করি, এই ছেলের জন্য যাতে আল্লাহ তারে ভালো রাখে। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মোঃ মনোয়ার হোসেন টিটু বলেন, সামনে পবিত্র ইদুল ফিতর এর ঈদ কে সামনে রেখে শতাদিক মানুষকে ঈদ এর পোশাক দিতে পেরে আমি খুব খুশি। আমাদের বিভিন্ন মানবিক কার্যক্রম নতুন প্রজন্মকে ছাত্রলীগ সম্পর্কে ভিন্ন বার্তা দিচ্ছে। আমরা মানবতাকে সাথে নিয়ে আগামীতে পথ চলতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা