1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুমিল্লার শিমড়ায় ঐতিহাসিক ইফতার মাহফিল অনুষ্ঠিত।।

উপদেস্টাঃ কৃষি ও মৎস্য বিভাগঃ
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৫৯৮ বার পঠিত

মোঃ মিজানুর রহমানঃ

কুমিল্লা আদর্শ সদর উপজেলার শিমড়া গ্রামে ড.মহিউদ্দিন আহম্মেদ (দারা মিয়া) স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো ঐতিহাসিক ইফতার মাহফিল। বলেশ্বর, রামপুর, কালখড়পাড়, মৌলভীনগর ও শিমড়ার প্রায় ৭ শতাধিক লোক এ ইফতার মাহফিলে অংশ নেন।

শিমড়ার যুব উদ্যোক্তা মাহাবুব (দারোগা), খোরশেদ, ইঞ্জিনিয়ার স্বপন, ইঞ্জিনিয়ার শাহালম, কৃষিবিদ শাহিন, সাবেক ছাত্র নেতা প্রবাসী কামাল, সাংবাদিক আনোয়ার ও নান্টু, বিশিষ্ট ব্যবসায়ী মোবারক হোসেন. তরুন উদীয়মান সমাজ সেবক এমরান হোসেন রানার উদ্যেগে গ্রামের সকলের আর্থিক সহযোগীতায় এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রামপুরের রিপন, ওসমান, রবিউল, বলেশ্বররের কুমিল্লা কালেক্টর কর্মচারী সমিতির সম্পাদক নজরুল ইসলাম, কৃষিবিদ তোতা মিয়া, আমিন মাষ্টার, মোজাম্মেল হক মজু স্যার, মৌলভীনগরের শুক্কুর, রফিক, বিদ্যুৎ কর্মী ফুল মিয়া, কালখরপড়েরর কর্ণেল মিয়া, ডা: ছোবহান, নেয়ামত সহ বিশিষ্ট লোকজন উপস্থিত ছিলেন। শিমড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার ছাত্ররা উক্ত মাহফিলে অংশ নেয়। ইফতার মাহফিলে এলাকা এবং দেশ ও জাতীর কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব নিয়োজিত ছিলেন, জনি, মনির, বিল্লাল, মোর্শেদ, নাজমুল হক ভুইঁয়া, ফারুক, এজাজুল হক ভুইঁয়া সহ আরো অনেকে। উদ্যেক্তা রানা জানান, এ বছরের ন্যায় প্রতি বছর রোজায় আমরা এই ইফতার মাহফিল অনুষ্ঠান করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা