1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

তজুমদ্দিনে পুকুরের ঘাটলা ব্যবহার বিতর্কে হামলায় নারীসহ আহত ৪

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩৯ বার পঠিত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার তজুমদ্দিনে পুকুরের ঘাটলা ব্যবহার করে অযু করতে আসায় বিতর্কের জেরে হামলার ঘটনায় নারীসহ ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দালাল বাড়ির শাহিনের স্ত্রী মমতাজ (৩২) সোমবার ইফতারীর পূর্বে নামাজের ওজু করতে যায় পাশর্^বর্তী বাড়ির আল আমীনদের পুকুর ঘাটলায়। এসময় আল আমীনের ভাই আরিফও ওযু করতে আসে ঘাটলায়। মমতাজকে দেখে সে তাদের ব্যক্তিগত ঘাটলা ব্যবহার না করে চলে যেতে বলে। মমতাজ চলে না গেলে কথা কাটাকাটির একপর্যায়ে আরিফ তাকে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দেয়। এতে মমতাজ ডাকচিৎকার দিলে তার স্বামী শাহিন ও আরিফের ভাই আল আমীনসহ অন্যান্যরা ছুটে আসে। এসময় পাল্টাপাল্টি হামলার ঘটনায় ৪ জন আহত হয়। আহতরা হলেন মমতাজ (৩২) ও স্বামী শাহীন (৩৮) এবং অপর পক্ষের আরিফ (২২) ও আলআমীন (২৮)। শাহিন ও আরিফ হাসপাতালে ভর্তি আছে। এঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ করেছে।

মমতাজ জানায়, উত্তেজনার একপর্যায়ে আল আমীনের হাতে থাকা লোহা জাতীয় বস্তু দিয়ে শাহিনের মাথায় ও সারা শরীরে উর্পযুপরি আঘাত করে। এসময় আমার কানের ও গলার স্বর্ণের অলংকার ছিনিয়ে নেয় তারা।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই শামীম জানান, উভয় পক্ষ থানায় অভিযোগ করেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা