1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার মজিদ স্যার আর নেই।

যুগ্ন প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৬৯ বার পঠিত

মোঃ আসাদুজ্জামানঃ

বরগুনা জেলার বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার মহান মুক্তিযুদ্ধের নবম সেক্টরের সাব-সেক্টর হেড কোয়ার্টার বুকাবুনিয়ার মুক্তিযোদ্ধাদের মুখ্য পরিচালক বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সিকদার (মজিদ স্যার) গতকাল (১৫/০৪/২০২২) বিকেল ৪টায় তাঁর নিজ বাড়ী বামনার শিংড়াবুনিয়ায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

তাকে শেষবারের মতো একনজর দেখার জন্য ছুটে আসেন তার কর্মস্থল বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটি সকল,,ইউনিয়ন মুক্তিযোদ্ধারা,বুকাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সাবেক উপজেলা চেয়ারম্যান,উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান,মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক খান রাহাত সহ সকল শ্রেণি,পেশার মানুষ।

গতকাল বিকাল ৬ টায় তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় অভিবাদন প্রদান করা হয় এবং রাত ১০ টায় নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্হানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ বহু ছাত্র-ছাত্রী, অনুসারী ও গুণগ্রাহী রেখে গিয়েছেন। তার বড় ছেলে সপরিবারে কানাডায় বসবাস করেন। ছোট ছেলে মোঃ আবদুস সালাম স্বাস্হ্য মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে দ্বায়িত্ব পালন করেন। একজন আদর্শ শিক্ষক, গতিশীল ব্যক্তিত্ব, সৎ নেতৃত্ব ও নিষ্ঠাবান সংগঠক ছিলেন তিনি।পরিষদের তৎকালীন বিধান অনুযায়ী তিনি মুক্তিযোদ্ধার প্রতিনিধি হিসেবে প্রথম ও দ্বিতীয় মেয়াদে বামনা উপজেলা পরিষদের সদস্য ছিলেন। তিনি বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা