1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার মজিদ স্যার আর নেই।

যুগ্ন প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৬১ বার পঠিত

মোঃ আসাদুজ্জামানঃ

বরগুনা জেলার বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার মহান মুক্তিযুদ্ধের নবম সেক্টরের সাব-সেক্টর হেড কোয়ার্টার বুকাবুনিয়ার মুক্তিযোদ্ধাদের মুখ্য পরিচালক বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সিকদার (মজিদ স্যার) গতকাল (১৫/০৪/২০২২) বিকেল ৪টায় তাঁর নিজ বাড়ী বামনার শিংড়াবুনিয়ায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

তাকে শেষবারের মতো একনজর দেখার জন্য ছুটে আসেন তার কর্মস্থল বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটি সকল,,ইউনিয়ন মুক্তিযোদ্ধারা,বুকাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সাবেক উপজেলা চেয়ারম্যান,উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান,মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক খান রাহাত সহ সকল শ্রেণি,পেশার মানুষ।

গতকাল বিকাল ৬ টায় তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় অভিবাদন প্রদান করা হয় এবং রাত ১০ টায় নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্হানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ বহু ছাত্র-ছাত্রী, অনুসারী ও গুণগ্রাহী রেখে গিয়েছেন। তার বড় ছেলে সপরিবারে কানাডায় বসবাস করেন। ছোট ছেলে মোঃ আবদুস সালাম স্বাস্হ্য মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে দ্বায়িত্ব পালন করেন। একজন আদর্শ শিক্ষক, গতিশীল ব্যক্তিত্ব, সৎ নেতৃত্ব ও নিষ্ঠাবান সংগঠক ছিলেন তিনি।পরিষদের তৎকালীন বিধান অনুযায়ী তিনি মুক্তিযোদ্ধার প্রতিনিধি হিসেবে প্রথম ও দ্বিতীয় মেয়াদে বামনা উপজেলা পরিষদের সদস্য ছিলেন। তিনি বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা