1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

লালমোহন বাজারে ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা।। আহত ২

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১১৬ বার পঠিত

যুগ্ম সম্পাদকঃ

লালমোহন বাজারে হাজী মোঃ মোখলেছুর রহমান বকশির ক্রয়কৃত ব্যবসা প্রতিষ্ঠান দখল করার উদ্দেশ্যে ক্যাডার বাহিনী নিয়ে হামলা করেছে শামীম মেম্বার। এতে আহত হয়েছে হাজী মোখলেছুর রহমান বকশির ছেলে রায়হান বকশি ও রতন মু্ন্সী। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ৯টারদিকে লালমোহন মুক্তিযুদ্ধা এভিনিউতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাজী মোঃ মোখলেছুর রহমান বকশি বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন। অপরদিকে শামীম মেম্বার অভিযোগ করেছেন, আমার জায়গায় আমি আছি।

উল্টো আমার উপর হামলা করা হয়েছে। জানাযায়, লালমোহন মেহেরগঞ্জ মৌজার জেএল নং ১৭, খতিয়ান নং ১২০০/১২০১/১২০২ হাল ডিপি ৩৬৫৬ হাল দাগ ৩০০৮/৩০০৯ হাজী মোঃ মোখলেছুর রহমান বকশি সাব কাবলা মূলে ৬ শতাংশ . ০০৭৫ ঘর ভিটা ক্রয় করে উক্ত ঘরে নিজে ব্যবসা করে আসছেন। শুক্রবার সকাল অনুমান ৯ঘটিকার সময় মোঃ ছালাউদ্দিন শামীম মেম্বারের নেতৃত্বে তার ভাই মোঃ মহিউদ্দিন সুমন, মোঃ শাহাবুদ্দিন জুয়েল, মোঃ গিয়াস উদ্দিন সর্ব পিতা মৃত মোঃ আনিচল হক মেম্বার সাং ফরাজগঞ্জ একদল ক্যাডার বাহিনীসহ ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে মোখলেছুর রহমান বকশির ভোগ দখলীয় দোকান ঘর জোরপূর্বক প্রবেশ করিয়া দখল করার চেষ্টা করে। তখন মোখলেছুর রহমান বকশি বাঁধাদিলে শামীম মেম্বারের হাতে থাকা ছেনি দিয়ে মোখলেছ বকশিকে কোপ দেয়ার চেষ্টা করলে তার ছেলে রায়হান বকশি বাঁধাদিলে ওই কোপ রায়হান বকশির হাতে লাগে। সুমনের হাতে থাকা ছেনি দিয়ে রায়হানকে পুনঃরায় কোপ দিতে গেলে ওই কোপ স্বাক্ষী রতন মু্ন্সীর হাতে লাগে। এসময় শামীম মেম্বারের নেতৃত্বে ক্যাডাররা ধারালো দা, রামদা প্রদর্শণ করে মোখলেছুর রহমান বকশিকে খুন জখম করার হুমকি সহ বিভিন্ন ভয়ভীতি দেখায়।

বিভিন্ন সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে এই ঘর ভিটা নিয়ে শালিস ব্যবস্থা চলমান থাকলেও শামীম মেম্বার গংরা সঠিক কাগজপত্র দেখাতে পারছে না। শামীম মেম্বার নিজে দলিলে ওভার রাইটিং করে ৩৭ কে ৬৭ ও ২৫ কে ৭৫ বানিয়ে এভাবে ১১টি দলিল ওভার রাইটিং করে সালিশদের কাছে জমা দেন। সালিশরা ওই দলিল বাদদিয়ে ফ্রেস দলিল আনার জন্য শামীম মেম্বারকে বললেও সঠিক দলিল তিনি আনতে পারেনি।

এই ব্যাপারে অভিযুক্ত শামীম মেম্বার জানান সে তার জাগায় আছে বরং আমার উপর উল্টো হামলা করেছে।এই ঘটনায় লালমোহন থানার অফিসার ইনর্চাজ মাকসুদুর রহমান মুরাদ বলেন সকাল ১০টায় মোখলেস বকসী বাদী হয়ে চারজন কে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত করে ব্যবস্থা নিব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা