1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

চরফ্যাশন হাসপাতালের ডাক্তারদের সম্মানে এসটিএসের ইফতার পার্টি

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৬৪ বার পঠিত

যুগ্ম সম্পাদকঃ

ভোলার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের সম্মানে এসটিএস হাসপাতালের উদ্যোগে ১২ (মঙ্গলবার) এপ্রিল বিকেলে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শরীফ পাড়া স্বপ্নের বাজার পার্টি সেন্টারে এসটিএস হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক নিজামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক। প্রধান আলোচক ছিলেন চরফ্যাশন আইনজীবী সমিতির সভাপতি ও সরকারি পিপি আলহাজ্ব এডভোকেট আমিনুল ইসলাম সরমান। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শাহজাহান মিয়া ও চরফ্যাশন করিমজান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল খালেক। আরও উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহবুব কবির, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ নাহিদ হাসান ও ডাঃ কয়সার আলমসহ চরফ্যাশন হাসপাতালে কর্মরত সম্মানিত ডাক্তারগণ।

এইসময় প্রধান অতিথি ডা: শোভন কুমার বসাক ও প্রধান আলোচক এডভোকেট আমিনুল ইসলাম সরমান চরফ্যাশন এসটিএস হাসপাতালের বিভিন্ন পরীক্ষা নীরিক্ষা নিখুঁত হওয়ায় প্রশংসা করেন।

পাশাপাশি ভবিষ্যতে এই সেবা অব্যাহত রাখতে বলেন। সভাপতির বক্তব্যে এসটিএসের ব্যবস্হাপনা পরিচালক নিজামুল হক বলেন, এসটিএস হাসপাতাল আত্নমানবতার কল্যাণে কাজ করার পাশাপাশি জাতীয় মানের চিকিৎসকদের মাধ্যমে এখানকার মানুষের চিকিৎসা দিয়ে যাচ্ছে। আপনাদের পরামর্শগুলো আমরা সাদরে গ্রহণ করে আগামীতে আরও উন্নত সেবা দিতে চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা