1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

চরফ্যাশন হাসপাতালের ডাক্তারদের সম্মানে এসটিএসের ইফতার পার্টি

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৬৮ বার পঠিত

যুগ্ম সম্পাদকঃ

ভোলার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের সম্মানে এসটিএস হাসপাতালের উদ্যোগে ১২ (মঙ্গলবার) এপ্রিল বিকেলে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শরীফ পাড়া স্বপ্নের বাজার পার্টি সেন্টারে এসটিএস হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক নিজামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক। প্রধান আলোচক ছিলেন চরফ্যাশন আইনজীবী সমিতির সভাপতি ও সরকারি পিপি আলহাজ্ব এডভোকেট আমিনুল ইসলাম সরমান। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শাহজাহান মিয়া ও চরফ্যাশন করিমজান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল খালেক। আরও উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহবুব কবির, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ নাহিদ হাসান ও ডাঃ কয়সার আলমসহ চরফ্যাশন হাসপাতালে কর্মরত সম্মানিত ডাক্তারগণ।

এইসময় প্রধান অতিথি ডা: শোভন কুমার বসাক ও প্রধান আলোচক এডভোকেট আমিনুল ইসলাম সরমান চরফ্যাশন এসটিএস হাসপাতালের বিভিন্ন পরীক্ষা নীরিক্ষা নিখুঁত হওয়ায় প্রশংসা করেন।

পাশাপাশি ভবিষ্যতে এই সেবা অব্যাহত রাখতে বলেন। সভাপতির বক্তব্যে এসটিএসের ব্যবস্হাপনা পরিচালক নিজামুল হক বলেন, এসটিএস হাসপাতাল আত্নমানবতার কল্যাণে কাজ করার পাশাপাশি জাতীয় মানের চিকিৎসকদের মাধ্যমে এখানকার মানুষের চিকিৎসা দিয়ে যাচ্ছে। আপনাদের পরামর্শগুলো আমরা সাদরে গ্রহণ করে আগামীতে আরও উন্নত সেবা দিতে চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা