1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

লালমোহনে চাচার জমি দখল করে রেখেছে ভাতিজা নুরনবী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৬৮ বার পঠিত

যুগ্ম সম্পাদকঃ

ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড চাচা মোঃ মাসুদের জমি জোরপূর্বক জবর-দখল করে রেখেছেন, ভাতিজা মোঃ নুরনবী। জানাযায়, মোঃ মাসুদ তার ভাই হাবিবুল্লাহর কাছ থেকে রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড পুর্ব চর উমেদ মৌজায় এসএ খতিয়ান ৬৯১, ১০২৩ দাগ নং ৭৮৫, ৭৪৫ থেকে দলিল নং ২৫২ তারিখ ৯/০১/২০১৮ ও দলিল নং ২৫৯০ তারিখ ২০১৬ জমি ক্রয় করেন।

মাসুদ তার ভাইয়ের কাছ থেকে জমি কিনার পর থেকে হাবিবুল্লাহর ছেলে মোঃ নুরনবী বসত বাড়ির জমি জবর-দখল করে রাখছে। এবং মাসুদকে বিভিন্নভাবে মামলা দিয়ে হয়রানী করছে নুরনবী।

মাসুদ জানান, তার ভাতিজা বরিশাল-ভোলা ফেরীতে চাকুরি করে। সেই সুবাদে ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন ধরে মাসুদের বসত বাড়ির ঘর ভিটা ও বাগান দখল করে নিয়েছে নুরনবী। এব্যাপারে স্থানীয়ভাবে কয়েক দফা সালিশ হলেও নুরনবী সালিশদের তোয়াক্কা না করে চাচার জমি দখল করে রেখেছেন। বর্তমানে নুরনবীর ভয়ে আতঙ্কে রয়েছেন চাচা মোঃ মাসুদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা