1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

লালমোহনে চাচার জমি দখল করে রেখেছে ভাতিজা নুরনবী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৪৭ বার পঠিত

যুগ্ম সম্পাদকঃ

ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড চাচা মোঃ মাসুদের জমি জোরপূর্বক জবর-দখল করে রেখেছেন, ভাতিজা মোঃ নুরনবী। জানাযায়, মোঃ মাসুদ তার ভাই হাবিবুল্লাহর কাছ থেকে রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড পুর্ব চর উমেদ মৌজায় এসএ খতিয়ান ৬৯১, ১০২৩ দাগ নং ৭৮৫, ৭৪৫ থেকে দলিল নং ২৫২ তারিখ ৯/০১/২০১৮ ও দলিল নং ২৫৯০ তারিখ ২০১৬ জমি ক্রয় করেন।

মাসুদ তার ভাইয়ের কাছ থেকে জমি কিনার পর থেকে হাবিবুল্লাহর ছেলে মোঃ নুরনবী বসত বাড়ির জমি জবর-দখল করে রাখছে। এবং মাসুদকে বিভিন্নভাবে মামলা দিয়ে হয়রানী করছে নুরনবী।

মাসুদ জানান, তার ভাতিজা বরিশাল-ভোলা ফেরীতে চাকুরি করে। সেই সুবাদে ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন ধরে মাসুদের বসত বাড়ির ঘর ভিটা ও বাগান দখল করে নিয়েছে নুরনবী। এব্যাপারে স্থানীয়ভাবে কয়েক দফা সালিশ হলেও নুরনবী সালিশদের তোয়াক্কা না করে চাচার জমি দখল করে রেখেছেন। বর্তমানে নুরনবীর ভয়ে আতঙ্কে রয়েছেন চাচা মোঃ মাসুদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা