1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

লালমোহনে চাচার জমি দখল করে রেখেছে ভাতিজা নুরনবী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৫৬ বার পঠিত

যুগ্ম সম্পাদকঃ

ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড চাচা মোঃ মাসুদের জমি জোরপূর্বক জবর-দখল করে রেখেছেন, ভাতিজা মোঃ নুরনবী। জানাযায়, মোঃ মাসুদ তার ভাই হাবিবুল্লাহর কাছ থেকে রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড পুর্ব চর উমেদ মৌজায় এসএ খতিয়ান ৬৯১, ১০২৩ দাগ নং ৭৮৫, ৭৪৫ থেকে দলিল নং ২৫২ তারিখ ৯/০১/২০১৮ ও দলিল নং ২৫৯০ তারিখ ২০১৬ জমি ক্রয় করেন।

মাসুদ তার ভাইয়ের কাছ থেকে জমি কিনার পর থেকে হাবিবুল্লাহর ছেলে মোঃ নুরনবী বসত বাড়ির জমি জবর-দখল করে রাখছে। এবং মাসুদকে বিভিন্নভাবে মামলা দিয়ে হয়রানী করছে নুরনবী।

মাসুদ জানান, তার ভাতিজা বরিশাল-ভোলা ফেরীতে চাকুরি করে। সেই সুবাদে ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন ধরে মাসুদের বসত বাড়ির ঘর ভিটা ও বাগান দখল করে নিয়েছে নুরনবী। এব্যাপারে স্থানীয়ভাবে কয়েক দফা সালিশ হলেও নুরনবী সালিশদের তোয়াক্কা না করে চাচার জমি দখল করে রেখেছেন। বর্তমানে নুরনবীর ভয়ে আতঙ্কে রয়েছেন চাচা মোঃ মাসুদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা