1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বোরহানউদ্দিনে মাদক কারবারি আটক

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৩১ বার পঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি:

ভোলার বোরহানউদ্দিনে ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সহ মোঃ মারুফ মোর্শেদ আকাশ (২৭) নামক এক মাদক কারবারিকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। আটককৃত আসামি মোঃ মারুফ মোর্শেদ আকাশ বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার কালিগঞ্জ রঙ্গশ্রী ইউনিয়নের হারুন অর রশিদের ছেলে।

শনিবার (০৯ই এপ্রিল) বিকেলে বোরহানউদ্দিন থানা অফিসার ইনচার্জ এর সার্বিকতত্বাবধায়নে এসআই (নিঃ) মোঃ ফখরুল হাসান লিখন, সঙ্গীয় এএসআই(নিঃ) মোঃ আনোয়ার হোসেন, এএসআই(নিঃ) মোঃ ইলিয়াস, এএসআই(নিঃ) মোঃ আনিসুর রহমান বিশেষ অভিযান পরিচালনা করে বোরহানউদ্দিন থানাধীন পৌরসভা ০৪নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ নেছার উদ্দিন এর বসত বাড়ীর দক্ষিন পাশে ভোলা-চরফ্যাশনগামী পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা। এসময় তার কাছ থেকে ২৫০(দুইশত পঞ্চাশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীন ফকির (বিপিএম) জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা