1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

মোংলায় চিংড়ি ঘের দখল নিয়ে নিহতের ঘটনায় ইউপি মেম্বারসহ আসামি ২১, গ্রেফতার ৫

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৬১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলার বকুলতলায় চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহতের ঘটনায় এপর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে ঘটনার দুদিন পর বৃহস্পতিবার দুপুরে হত্যাকাণ্ডের মামলা নেয় পুলিশ।

চিংড়ি ঘের দখল নিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় সংশ্লিষ্ট ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখকে প্রধান করে ২১ জনকে আসামি দিয়ে মামলা করেন নিহতের ভাই মোঃ কাদের সরদার। গত মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামে ইউপি মেম্বর আব্দুল্লাহ শেখ গংয়ের ধারালো অস্ত্রের আঘাতে কাদের সরদারের ভাই মোতাহার সরদার মারা যান। এঘটানায় আরও ছয়জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, গত মঙ্গলবার (৫ এপ্রিল) উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামে একটি চিংড়ি ঘের দখল নিয়ে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) আব্দুল্লাহ শেখের সাথে স্থানীয় মোতাহার সরদারসহ কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিলো। এঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার সন্ধ্যায় চিংড়ি ঘেরটি দখল নিতে এসে আব্দুল্লাহ গং ওই ঘেরে থাকা মোতাহার সরদারসহ তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা লাঠিসোটা, রড, রামদা ও ছুরি দিয়ে কুপিয়ে মোতাহার সরদার, শুকুর আলী শেখ, আলাউদ্দিন শেখ, রিয়াজুল শেখ, অহিদুল শেখ, তৌহিদুল শেখ ও তানজু শেখকে গুরুতর রক্তাক্ত জখম করেন। পরে ওদিন রাতেই আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খুলনা মেডিকেলে নেয়ার পর রাত ১০টার দিকে মোতাহার সরদারের (৪২) মৃত্যু হয়। ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম আরও বলেন, এঘটনায় নিহতের ভাই কাদের সরদার ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখকে প্রধান আসামি দিয়ে ২১ জনের নামসহ আরও ১০/১৫ জন অজ্ঞাত আসামির নামে বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে মোংলা থানায় মামলা করেন। এরপরই এ মামলার পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়।

এরা হচ্ছেন সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামের আঃ রাজ্জাকের ছেলে আঃ হালিম শেখ (৩৭), মান্নান হাওলাদারের ছেলে হোসাইন হাওলাদার (২০), সরোয়ার শেখের ছেলে আসমাউল শেখ (২০), হাফিজুর হাওলাদারের ছেলে রুবেল হাওলাদার (২৭) ও হাসেম শেখের ছেলে সরোয়ার শেখ। এদিন দুপুরেই তাদের বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি মনিরুল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা