1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

তজুমদ্দিনে খাবারে চেতনা নাশক মিশিয়ে স্কুল শিক্ষকের বাসায় চুরি

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৭০ বার পঠিত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি ॥

ভোলার তজুমদ্দিনে খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে এক স্কুল শিক্ষকের বাসা হতে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়েছে চোরের দল। মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিযনের গোলকপুর গ্রামের নিত্যলাল গোস্বামী বাড়ির মৃত্যুঞ্জয় ব্যানার্জির বাসায় এই ঘটনা ঘটে। এঘটনায় ওই পরিবারের ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

অভিযোগ সুত্রে জানা যায়, মহাদেবপুর সপ্রা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় ব্যানার্জি মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১ টার দিকে তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রাতের খাবার খেয়ে দরজা বন্ধ ঘুমাতে যান। চেতনা নাশক প্রয়োগের কারনে পরিবারের সবাই অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে সীদ কেটে চোরের দল ঘর থেকে তিন ভরি স্বর্ণালঙ্কার, ২ টি মোবাইল, একটি ল্যাপটপ ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

স্কুল শিক্ষকের ভাই হারাধন ব্যানার্জি জানান, গভীর রাতে পাশের বাসায় শব্দ শুনে ছুটে যাই্। গিয়ে দেখি ঘরের দরজা খোলা আর সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। ঘরের আলমারী ভাঙ্গা ও জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। সকালের দিকে অচেতন অবস্থায় মৃত্যুঞ্জয় ব্যানার্জি (৫০), অঞ্জনা ব্যানার্জি (৪৩), প্রান্ত (১৮) ও দিগন্ত (১২)-কে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যাই। প্রাথমিক চিকিৎসা শেষে তারা বর্তমানে বাসায় আছে।

ক্ষতিগ্রস্থরা এঘটনায় থানায় কোন অভিযোগ না করে শুধু মোবাইল হারানোর একটি সাধারন ডায়রী করেন মৃত্যুঞ্জয় ব্যানার্জির ভাই হারাধন ব্যানার্জি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা