1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

তজুমদ্দিনে খাবারে চেতনা নাশক মিশিয়ে স্কুল শিক্ষকের বাসায় চুরি

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৫৯ বার পঠিত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি ॥

ভোলার তজুমদ্দিনে খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে এক স্কুল শিক্ষকের বাসা হতে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়েছে চোরের দল। মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিযনের গোলকপুর গ্রামের নিত্যলাল গোস্বামী বাড়ির মৃত্যুঞ্জয় ব্যানার্জির বাসায় এই ঘটনা ঘটে। এঘটনায় ওই পরিবারের ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

অভিযোগ সুত্রে জানা যায়, মহাদেবপুর সপ্রা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় ব্যানার্জি মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১১ টার দিকে তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রাতের খাবার খেয়ে দরজা বন্ধ ঘুমাতে যান। চেতনা নাশক প্রয়োগের কারনে পরিবারের সবাই অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে সীদ কেটে চোরের দল ঘর থেকে তিন ভরি স্বর্ণালঙ্কার, ২ টি মোবাইল, একটি ল্যাপটপ ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

স্কুল শিক্ষকের ভাই হারাধন ব্যানার্জি জানান, গভীর রাতে পাশের বাসায় শব্দ শুনে ছুটে যাই্। গিয়ে দেখি ঘরের দরজা খোলা আর সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। ঘরের আলমারী ভাঙ্গা ও জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। সকালের দিকে অচেতন অবস্থায় মৃত্যুঞ্জয় ব্যানার্জি (৫০), অঞ্জনা ব্যানার্জি (৪৩), প্রান্ত (১৮) ও দিগন্ত (১২)-কে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যাই। প্রাথমিক চিকিৎসা শেষে তারা বর্তমানে বাসায় আছে।

ক্ষতিগ্রস্থরা এঘটনায় থানায় কোন অভিযোগ না করে শুধু মোবাইল হারানোর একটি সাধারন ডায়রী করেন মৃত্যুঞ্জয় ব্যানার্জির ভাই হারাধন ব্যানার্জি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা