1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

ভোলার দুই হোটেল ব্যবসায়ী তজুমদ্দিন থেকে অসুস্থ মহিষ কিনে জবাইয়ের পর পুলিশের ধাওয়া খেয়ে পলায়ন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৩৭ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার দুই হোটেল ব্যবসায়ী  তজুমদ্দিন থেকে কমদামে অসুস্থ মহিষ কিনে জবাই করে নেয়ার সময় পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে পুলিশ এসব মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলে। বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোড়ালমারা গ্রামে দফাদার বাড়ীতে এ ঘটনা ঘটে।
মহিষের মালিক ফরিদউদ্দিন জানান, কয়েকদিন আগে তিনি ৮৫ হাজার টাকায় একটি মহিষ কিনেন। মহিষটি অসুস্থ হয়ে পড়লে পশু হাসপাতালের ডাক্তারের মাধ্যমে ৪-৫ দিন চিকিৎসা করাই। কোন উন্নতি না দেখে আমার আত্মীয় ভোলার হাজী বিরিয়ানির নয়ন মুন্সী ও নুরজাহান হোটেলের আল আমিনের কাছে ৪৫ হাজার টাকা বিক্রি করি।
জবাই করা অসুস্থ মহিষটি নিতে আসা নয়ন মুন্সী ও আল আমিনের কাছে সাংবাদিক পরিচয় দিয়ে হোটেলের জন্য কেন অসুস্থ মহিষ কিনেছেন জানতে চাইলে অশালীন আচরন করেন।
উপজেলা প্রানি সম্পদ দপ্তরের ভ্যাটেনারী ফিল্ড এ্যাসেস্টেন সালাহউদ্দিনের কাছে জানতে চাইলে বলেন, মহিষটিকে দীর্ঘদিন কৃমিনাশক চিকিৎসা না দেয়ায় ফুসফুস ও শরীরে ঘা হয়েছে। পাতলা পায়খানা দেখা দেয়ায় বেশী অসুস্থ হয়ে পড়েছিল।
তজুমদ্দিন থানার এস আই অলিউর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাংস ফেলে হোটেল ব্যবসায়ীরা পালিয়ে যায়। পর এসব মাংস জব্দ করে মাটিতে পুঁতে ফেলা হয় ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা