1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

নদীপাড়ের মানুষের ভাঙনের শঙ্কা থাকবে না: এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২৪৬ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন তা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশের মানুষের উন্নয়নে ইতোমধ্যে বড় বড় প্রকল্প গ্রহণ করে তা বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী।

এসব মেগা প্রকল্প গ্রহণ শুধু শেখ হাসিনার দ্বারাই সম্ভব। ভোলার লালমোহন ও তজুমদ্দিনে নদী ভাঙনরোধে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটিতে (একনেক) ১ হাজার ৯৬ কোটি ৬০ লাখ টাকার প্রকল্প পাস হওয়ায় বুধবার (৬ এপ্রিল) সকালে লালমোহনের লর্ডহার্ডিঞ্জের নদীপাড়ের মানুষের আনন্দ র্যালি পরবর্তী আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপি শাওন আরও বলেন, এর আগেও নদীর ভয়াবহ ভাঙন থেকে লালমোহন-তজুমদ্দিনবাসীকে রক্ষার জন্য প্রকল্প গ্রহণের মাধ্যমে নদীপাড়ের মানুষের জীবনমান উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী। এ প্রকল্প বাস্তবায়ন হলে নদীপাড়ের মানুষের ভাঙনের শঙ্কা থাকবে না।

নদী ভাঙন রোধে একনকে ১ হাজার ৯৬ কোটি ৬০ লাখ টাকার প্রকল্প পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, চেয়ারম্যান আবুল কাশেম মিয়া,সাবেক চেয়ারম্যান আঃ কাদের সহ নদীর পাড়ের স্থানীয় লোকজন প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা