1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

কোস্ট গার্ডের অভিযানে হরিণের অঙ্গপ্রত্যঙ্গসহ মাংস জব্দ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৭৬ বার পঠিত
মোঃ আবুরায়হান ইসলামঃ
কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে হরিণের মাথা, ভূড়ি, পা ও চামড়াসহ মাংস জব্দ করা হয়। মঙ্গলবার (৫ এপ্রিল) বিকালে কোস্ট গার্ড পশ্চিম জোনের এক প্রেস বিঙ্গপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার (০৪ এপ্রিল) আনুমানিক ৭:৪৫ মিঃ কোস্ট গার্ড পশ্চিম জোন অধীনস্থ বিসিজি স্টেশন কয়রার একটি টহল দল খুলনা জেলার কয়রা থানাধীন খাসিটানা খাল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি হরিণের মাথা, ০২ টি চামড়া, ০১ টি ভূড়ি, ০৪ টি পা ও ০৪ কেজি ৫০০ গ্রাম হরিণের মাংস পরিত্যাক্ত অবস্থায় জব্দ করে।
অভিযানে হরিণ শিকারীরা কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে জব্দকৃত হরিণের মাথা, চামড়া, পা, ভূড়ি ও মাংস আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য খাসিটানা ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা