1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প

বোরহানউদ্দিনে মুক্তিযোদ্ধা পরিবারের ঘরে আগুন দেওয়ার অভিযোগ

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৯৬ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুব ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃধা বাড়ির মুক্তিযোদ্ধা মৃত শহীদ মৃধার স্ত্রী পারুল বেগমের বসত ঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তাদের প্রতিপক্ষ একই বাড়ির ছিডু মৃধা, লিমা বেগম, ফারুক মৃধা, হাজেরা বেগমসহ অজ্ঞাত আরো ৬ জনের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারের ঘরে আগুন দেওয়ার অভিযোগ করেছে মুক্তিযোদ্ধার স্ত্রী ভুক্তভোগী পারুল বেগম ও তার মেয়ে চাম্পা বেগম ।

মুক্তিযোদ্ধার স্ত্রী পারুল বেগম ও তার মেয়ে চাম্পা বেগম অভিযোগ করে বলেন, আমাদের প্রতিপক্ষ একই বাড়ির ছিডু মৃধা, লিমা বেগম, ফারুক মৃধা, হাজেরা বেগমসহ আরো কয়েক জনের সাথে আমাদের বসত ঘরসহ জমি নিয়ে বিরোধ চলমান আছে।আমাদের বসতঘরসহ আমাদের জমি থেকে আমাদেরকে উচ্ছেদ করতে কয়েকবার হুমকিও দেয় তারা। তাদের হুমকিতে ভয় না পাওয়ায় রবিবার রাতে আমাদেরকে উচ্ছেদ করতে আমাদের বসতঘরের দরজা বাহির থেকে লাগিয়ে আগুন ধরিয়ে দেয় তারা। হঠাৎ করে আগুন দেখতে পেয়ে আমাদের ডাকচিৎকারে এলাকার লোক এসে আমাদেরকে উদ্ধার করে আগুন নিভানোর চেষ্টা করে। পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

এলাকার লোকসহ আমরা আগুন নিভানো কাজ করলে তারা এসে আমাদের বাড়িঘর রেখে চলে যাওয়ার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পুনরায় হুমকি দিয়ে চলে যায় তারা। তারা আরো অভিযোগ করে বলেন, আমরা গরিব মুক্তিযোদ্ধা হিসেবে আমাদের একটি ঘরের তালিকা আসে। সেই ঘরের কাজ করতে গেলে আমাদের প্রতিপক্ষরা আমাদেরকে বাধা প্রদান করে। অন্যদিকে অভিযুক্তদের কাছে জানতে চাইলে তারা বলেন, তাদের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলমান আছে। তবে আমাদেরকে ফাঁসাতে নাটকীয় ভাবে তাদের ঘরে তারাই আগুন দেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা