1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

বোরহানউদ্দিনে মুক্তিযোদ্ধা পরিবারের ঘরে আগুন দেওয়ার অভিযোগ

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৮০ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুব ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃধা বাড়ির মুক্তিযোদ্ধা মৃত শহীদ মৃধার স্ত্রী পারুল বেগমের বসত ঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তাদের প্রতিপক্ষ একই বাড়ির ছিডু মৃধা, লিমা বেগম, ফারুক মৃধা, হাজেরা বেগমসহ অজ্ঞাত আরো ৬ জনের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারের ঘরে আগুন দেওয়ার অভিযোগ করেছে মুক্তিযোদ্ধার স্ত্রী ভুক্তভোগী পারুল বেগম ও তার মেয়ে চাম্পা বেগম ।

মুক্তিযোদ্ধার স্ত্রী পারুল বেগম ও তার মেয়ে চাম্পা বেগম অভিযোগ করে বলেন, আমাদের প্রতিপক্ষ একই বাড়ির ছিডু মৃধা, লিমা বেগম, ফারুক মৃধা, হাজেরা বেগমসহ আরো কয়েক জনের সাথে আমাদের বসত ঘরসহ জমি নিয়ে বিরোধ চলমান আছে।আমাদের বসতঘরসহ আমাদের জমি থেকে আমাদেরকে উচ্ছেদ করতে কয়েকবার হুমকিও দেয় তারা। তাদের হুমকিতে ভয় না পাওয়ায় রবিবার রাতে আমাদেরকে উচ্ছেদ করতে আমাদের বসতঘরের দরজা বাহির থেকে লাগিয়ে আগুন ধরিয়ে দেয় তারা। হঠাৎ করে আগুন দেখতে পেয়ে আমাদের ডাকচিৎকারে এলাকার লোক এসে আমাদেরকে উদ্ধার করে আগুন নিভানোর চেষ্টা করে। পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

এলাকার লোকসহ আমরা আগুন নিভানো কাজ করলে তারা এসে আমাদের বাড়িঘর রেখে চলে যাওয়ার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পুনরায় হুমকি দিয়ে চলে যায় তারা। তারা আরো অভিযোগ করে বলেন, আমরা গরিব মুক্তিযোদ্ধা হিসেবে আমাদের একটি ঘরের তালিকা আসে। সেই ঘরের কাজ করতে গেলে আমাদের প্রতিপক্ষরা আমাদেরকে বাধা প্রদান করে। অন্যদিকে অভিযুক্তদের কাছে জানতে চাইলে তারা বলেন, তাদের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলমান আছে। তবে আমাদেরকে ফাঁসাতে নাটকীয় ভাবে তাদের ঘরে তারাই আগুন দেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা