1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

বাগেরহাটে ট্রাক চাপায় স্বামী -স্ত্রী নিহত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২০৫ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপাল উপজেলার খুলনা মোংলা মহাসড়‌কের বাবুর বাড়ী এলাকার ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শনিবার (২ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোংলা উপজেলার দ্বিগরাজ এলাকার জাহাঙ্গীর হোসেন (৫৫) ও তার স্ত্রী রেহেনা বেগম (৪৫)। তারা খুলনা থেকে মোটরসাইকেলে করে মোংলার উদ্দেশ্য ফিরছিলেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাগেরহাটের উপ সহকারী পরিচালক গোলাম সরোয়ার স্থানীয়দের বরাত দিয়ে জানান, খুলনা থেকে মোটরসাইকেল যোগে জাহাঙ্গীর দম্পত্তি বাড়ি ফেরার পথে বাবু বাড়ি নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা গ্যাস সিলিন্ডারবাহী ট্রাক তাদের চাপা দেয়।

এসময় ঘটনাস্থলে রেহেনা বেগম মারা যায়। গুরুতর অবস্থায় জাহাঙ্গীর হোসেনকে হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। মরদেহ কাটাখালী হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা