1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

বাগেরহাটে ট্রাক চাপায় স্বামী -স্ত্রী নিহত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৩৬১ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপাল উপজেলার খুলনা মোংলা মহাসড়‌কের বাবুর বাড়ী এলাকার ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শনিবার (২ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোংলা উপজেলার দ্বিগরাজ এলাকার জাহাঙ্গীর হোসেন (৫৫) ও তার স্ত্রী রেহেনা বেগম (৪৫)। তারা খুলনা থেকে মোটরসাইকেলে করে মোংলার উদ্দেশ্য ফিরছিলেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাগেরহাটের উপ সহকারী পরিচালক গোলাম সরোয়ার স্থানীয়দের বরাত দিয়ে জানান, খুলনা থেকে মোটরসাইকেল যোগে জাহাঙ্গীর দম্পত্তি বাড়ি ফেরার পথে বাবু বাড়ি নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা গ্যাস সিলিন্ডারবাহী ট্রাক তাদের চাপা দেয়।

এসময় ঘটনাস্থলে রেহেনা বেগম মারা যায়। গুরুতর অবস্থায় জাহাঙ্গীর হোসেনকে হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। মরদেহ কাটাখালী হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা