1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

মোংলায় হাত-পা বাধা অবস্থায় যুবক উদ্ধার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৪১ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় হাত-পা বাঁধা শাহারুল ইসলাম (২৮) নামের এক যুবককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) দিবাগত রাত ৯ টার দিকে উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ব্রাম্মনমাঠ এলাকার আঃ হাকিম হাওলাদার এর বাড়ির পাশ থেকে উদ্ধার করে।

চাঁদপাই ইউপি ২নং ওয়ার্ডের বাসিন্দা আঃ ছাত্তার শেখ এর ছেলে মোঃ আলমগীর শেখ ওই যুবককে অচেতন আবস্থায় দেখতে পেয়ে ট্রিপল নাইন (৯৯৯) এ ফোন করে পুলিশকে জানান। পরে চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হাওলাদার। শাহারুল ইসলাম বাগেরহাট জেলার হরিণখানা গ্রামের তানজিলুর রহমান এর ছেলে। সাথে সাথেই মোংলা সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল ও মোংলা থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও মুখ বাধা রশি ও টেপ উদ্ধার করেন।

স্থানীয় আঃ হাকিম জানান, ধারণা করা হচ্ছে, রাতে কে-বা কারা মারধর করে হাত-পা বাঁধা অবস্থায় আমার বাড়ির পাশে পাড়ে ফেলে যায়। মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হাওলাদার বলেন, আমি এখান থেকে যাওয়ার সময় রাস্তার পাশে মানুষের ভীড় দেখি। মানুষের গোঙানির শব্দ শুনে তার কাছে গিয়ে রশি দিয়ে পিছনে হাত ও পা বাঁধা ও মুখে টেপ দেওয়া অবস্থায় এক যুবককে দেখতে পাই। এ সময় স্থানীয়দের সহায়তায় তাকে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। মোংলা থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স যাই। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

সুস্থ হওয়ার পর শাহরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করে আসল রহস্য জানা যাবে। মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীম হোসেন জানান, তার শরীরে ক্ষতের চিহ্ন রয়েছে। আমাদের এখানে ভর্তি আছে। আমরা অবজার ভিষনে রাখবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা