1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মোংলায় হাত-পা বাধা অবস্থায় যুবক উদ্ধার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১৩৭ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় হাত-পা বাঁধা শাহারুল ইসলাম (২৮) নামের এক যুবককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) দিবাগত রাত ৯ টার দিকে উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ব্রাম্মনমাঠ এলাকার আঃ হাকিম হাওলাদার এর বাড়ির পাশ থেকে উদ্ধার করে।

চাঁদপাই ইউপি ২নং ওয়ার্ডের বাসিন্দা আঃ ছাত্তার শেখ এর ছেলে মোঃ আলমগীর শেখ ওই যুবককে অচেতন আবস্থায় দেখতে পেয়ে ট্রিপল নাইন (৯৯৯) এ ফোন করে পুলিশকে জানান। পরে চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হাওলাদার। শাহারুল ইসলাম বাগেরহাট জেলার হরিণখানা গ্রামের তানজিলুর রহমান এর ছেলে। সাথে সাথেই মোংলা সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল ও মোংলা থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও মুখ বাধা রশি ও টেপ উদ্ধার করেন।

স্থানীয় আঃ হাকিম জানান, ধারণা করা হচ্ছে, রাতে কে-বা কারা মারধর করে হাত-পা বাঁধা অবস্থায় আমার বাড়ির পাশে পাড়ে ফেলে যায়। মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হাওলাদার বলেন, আমি এখান থেকে যাওয়ার সময় রাস্তার পাশে মানুষের ভীড় দেখি। মানুষের গোঙানির শব্দ শুনে তার কাছে গিয়ে রশি দিয়ে পিছনে হাত ও পা বাঁধা ও মুখে টেপ দেওয়া অবস্থায় এক যুবককে দেখতে পাই। এ সময় স্থানীয়দের সহায়তায় তাকে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। মোংলা থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স যাই। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

সুস্থ হওয়ার পর শাহরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করে আসল রহস্য জানা যাবে। মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীম হোসেন জানান, তার শরীরে ক্ষতের চিহ্ন রয়েছে। আমাদের এখানে ভর্তি আছে। আমরা অবজার ভিষনে রাখবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা