1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

টাকার অভাবে কেউ যেনো আইনের সেবা বঞ্চিত না হয়-এমপি শাওন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৮০ বার পঠিত
স্টাফ রিপোর্টার ।।
ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আইনি সহায়তা প্রত্যেক মানুষের নাগরিক অধিকার। প্রধান মন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন বাস্তবায়ন করতে কাজ করছেন। টাকার অভাবে কেউ যেনো আইনের সেবা বঞ্চিত না হয় সেজন্য জেলা, উপজেলা ও ইউনিয়নে লিগ্যাল এইড কমিটি গঠন করা হয়েছে। প্রতিটি সেক্টরে অসহায় মানুষের জন্য সেবার ব্যবস্থা করেছেন প্রধান মন্ত্রী। এমনকি দুর্গম চরের মানুষও বাদ পড়েনি উন্নয়নের সেবা থেকে।
ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের সভাপতিত্বে লিগ্যাল এইডের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল আমীন মোহাম্মদ নিপু, জেলা চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, ইউএনও মরিয়ম বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন প্রমুখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা