1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

টাকার অভাবে কেউ যেনো আইনের সেবা বঞ্চিত না হয়-এমপি শাওন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১২৩ বার পঠিত
স্টাফ রিপোর্টার ।।
ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আইনি সহায়তা প্রত্যেক মানুষের নাগরিক অধিকার। প্রধান মন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন বাস্তবায়ন করতে কাজ করছেন। টাকার অভাবে কেউ যেনো আইনের সেবা বঞ্চিত না হয় সেজন্য জেলা, উপজেলা ও ইউনিয়নে লিগ্যাল এইড কমিটি গঠন করা হয়েছে। প্রতিটি সেক্টরে অসহায় মানুষের জন্য সেবার ব্যবস্থা করেছেন প্রধান মন্ত্রী। এমনকি দুর্গম চরের মানুষও বাদ পড়েনি উন্নয়নের সেবা থেকে।
ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের সভাপতিত্বে লিগ্যাল এইডের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল আমীন মোহাম্মদ নিপু, জেলা চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, ইউএনও মরিয়ম বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন প্রমুখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা