1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

শেখ হাসিনার সরকার আর্থিকভাবে অস্বচ্ছলদের বিনামূল্যে আইনী সহায়তা দিচ্ছে- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১০৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন :

‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবা নিন’ শ্লোগানে ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে লালমোহনে উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ বিকাল ৫টায় লালমোহন উপজেলা অডিটোরিয়মে, ভোলা জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মো. মহসিনুল হকের সভাপতিত্বে পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীন রাস্ট্র দিয়েছে। তার অবর্তমানে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন।

শেখ হাসিনার সরকারের আমলে বিচার ব্যবস্থাকে স্বাধীন করা হয়েছে। যার কারনে সাধারণ মানুষ ন্যায় বিচার পাচ্ছেন এবং শেখ হাসিনার সরকার আর্থিকভাবে অস্বচ্ছলদের বিনামূল্যে আইনী সহায়তা দিচ্ছে। পরিচিতি সভায় আরও বক্তব্য রাখেন, ভোলা জেলার সিনিয়র সহকারী জজ ও ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব এবং জেলা লিগ্যাল এইড অফিসার সাব্বির মো. খালিদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের (জেলা ও দায়রা জজ) বিচারক আমিন মোহাম্মদ নিপু, চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সানাউল হক, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল হক হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, লর্ডহাডিঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমূখ। এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, মহিলা মেম্বার, পৌরসভার কাউন্সিলর, উপজেলার সকল সরকারি বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতসহ অনান্যরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা