1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :
Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা

শেখ হাসিনার সরকার আর্থিকভাবে অস্বচ্ছলদের বিনামূল্যে আইনী সহায়তা দিচ্ছে- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৩৯ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন :

‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবা নিন’ শ্লোগানে ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে লালমোহনে উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ বিকাল ৫টায় লালমোহন উপজেলা অডিটোরিয়মে, ভোলা জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মো. মহসিনুল হকের সভাপতিত্বে পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীন রাস্ট্র দিয়েছে। তার অবর্তমানে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন।

শেখ হাসিনার সরকারের আমলে বিচার ব্যবস্থাকে স্বাধীন করা হয়েছে। যার কারনে সাধারণ মানুষ ন্যায় বিচার পাচ্ছেন এবং শেখ হাসিনার সরকার আর্থিকভাবে অস্বচ্ছলদের বিনামূল্যে আইনী সহায়তা দিচ্ছে। পরিচিতি সভায় আরও বক্তব্য রাখেন, ভোলা জেলার সিনিয়র সহকারী জজ ও ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব এবং জেলা লিগ্যাল এইড অফিসার সাব্বির মো. খালিদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের (জেলা ও দায়রা জজ) বিচারক আমিন মোহাম্মদ নিপু, চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সানাউল হক, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল হক হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, লর্ডহাডিঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমূখ। এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, মহিলা মেম্বার, পৌরসভার কাউন্সিলর, উপজেলার সকল সরকারি বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতসহ অনান্যরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা