1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

ভোলায় কিশোরীদের উদ্যেগে জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

কোস্ট ফাউন্ডেশন, ভোলাঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৯২ বার পঠিত
 কোস্ট ফাউন্ডেশন, ভোলাঃ
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় কৈশোর কর্মসূচির উদ্যেগে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জের ৬টি কিশোরী ক্লাবের কিশোরীদের অংশগ্রহনে দিবসটি উদযাপন করা হয়।
অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এতে ছিল দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি ও জাতীর জনকের উপর চিত্রাংকন প্রতিযোগিতা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারভেজ হাওলাদার মেম্বার টবগী ইউনিয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুর ইসলাম সদস্য টবগী ইউনিয়ন পরিষদ, মাওলানা মো: আয়ুব আলী সহ- সুপার শরিপিয়া দাখিল মাদ্রাসা, মো: নুরনবী সহকারী শিক্ষক, ও মো: খোকন হাওরাদার অভিভাবক, সভায় সভাপতিত্ব করেন খোকন চন্দ্র শীল প্রকল্প সমন্বয়কারী কোস্ট ফাউন্ডেশন। অনুষ্ঠান পরিচালনা করেন মো: সাইদুর রহমান প্রোগ্রাম অফিসার কৈশোর কর্মসূচি
অনুষ্ঠনের শুরুতে ধারণা পত্র পাঠ করেন বিবি মরিয়ম-রিয়াজ নগর কিশোরী ক্লাব,সালমা আক্তার দালালপুর কিশোরী ক্লাব, মিষ্টি আক্তার পক্ষীয়া কিশোরী ক্লাব। দিবসটির তাৎপর্য তুলেধরে বিষয়ের উপর আলোচনা করেন- সুমাইয়া আক্তার দালাল পুর কিশোরী ক্লাব, লিজা আক্তার খাসমহল কিশোরী ক্লাব, মোহনা আক্তার চকডোস কিশোরী ক্লাব।
এছাড়া ও আলোচনা করেন মো: জয়নাল আবেদীন-শাখা ব্যবস্থাপক, জনাব খোকন হাওলাদার, মাওলানা আয়ুব আলী সহ -সুপার, মো: পারভেজ হাওলাদার ও জসিম উদ্দিন। বক্তারা কিশোরীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সকলকে উন্নত ও যোগসই জাতী হিসেবে প্রতিষ্ঠিত হতে হলে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে দেশমাতৃকার উন্নয়নে কাজ করতে হবে। আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা