1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় কিশোরীদের উদ্যেগে জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

কোস্ট ফাউন্ডেশন, ভোলাঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত
 কোস্ট ফাউন্ডেশন, ভোলাঃ
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় কৈশোর কর্মসূচির উদ্যেগে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জের ৬টি কিশোরী ক্লাবের কিশোরীদের অংশগ্রহনে দিবসটি উদযাপন করা হয়।
অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এতে ছিল দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি ও জাতীর জনকের উপর চিত্রাংকন প্রতিযোগিতা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারভেজ হাওলাদার মেম্বার টবগী ইউনিয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুর ইসলাম সদস্য টবগী ইউনিয়ন পরিষদ, মাওলানা মো: আয়ুব আলী সহ- সুপার শরিপিয়া দাখিল মাদ্রাসা, মো: নুরনবী সহকারী শিক্ষক, ও মো: খোকন হাওরাদার অভিভাবক, সভায় সভাপতিত্ব করেন খোকন চন্দ্র শীল প্রকল্প সমন্বয়কারী কোস্ট ফাউন্ডেশন। অনুষ্ঠান পরিচালনা করেন মো: সাইদুর রহমান প্রোগ্রাম অফিসার কৈশোর কর্মসূচি
অনুষ্ঠনের শুরুতে ধারণা পত্র পাঠ করেন বিবি মরিয়ম-রিয়াজ নগর কিশোরী ক্লাব,সালমা আক্তার দালালপুর কিশোরী ক্লাব, মিষ্টি আক্তার পক্ষীয়া কিশোরী ক্লাব। দিবসটির তাৎপর্য তুলেধরে বিষয়ের উপর আলোচনা করেন- সুমাইয়া আক্তার দালাল পুর কিশোরী ক্লাব, লিজা আক্তার খাসমহল কিশোরী ক্লাব, মোহনা আক্তার চকডোস কিশোরী ক্লাব।
এছাড়া ও আলোচনা করেন মো: জয়নাল আবেদীন-শাখা ব্যবস্থাপক, জনাব খোকন হাওলাদার, মাওলানা আয়ুব আলী সহ -সুপার, মো: পারভেজ হাওলাদার ও জসিম উদ্দিন। বক্তারা কিশোরীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সকলকে উন্নত ও যোগসই জাতী হিসেবে প্রতিষ্ঠিত হতে হলে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে দেশমাতৃকার উন্নয়নে কাজ করতে হবে। আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা