1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

ভোলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৫৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে গতকাল বেলা ১১ঘটিকার সময় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা  অনুষ্ঠিত হয়। জাগো নারী ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় ভোলার জেলা প্রশাসনের এ ডিসি জেনারেল সুজিত হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়  প্রধান অতিথি ছিলেন তজুমউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল সহ ভোলার সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা মহোদয়গন, সরকারী-বেসরকারি কর্মকর্তাগন ,সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন , কোস্ট ফাউন্ডেশনের ভোলার টিম লিডার রাশিদা বেগম  েসহকারী সমন্বয়কারী সোহেল মাহমুদ।

সভায় এডিসি জেনারেল জানান, শিক্ষা প্রতিষ্ঠানসহ  সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখা দরকার এবং যে কোন প্রকৃতিক সমস্যা মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকা জরুরি। শেল্টারগুলো আশ্রয়গ্রহণকারীদের বসবাসের উপযুক্ত করার উদ্যোগ নেওয়া দরকার , তিনি আরো বলেন,জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির  নিয়মিত মাসিক সভা করার জন্য বলা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা