1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা

ভোলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৫৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে গতকাল বেলা ১১ঘটিকার সময় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা  অনুষ্ঠিত হয়। জাগো নারী ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় ভোলার জেলা প্রশাসনের এ ডিসি জেনারেল সুজিত হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়  প্রধান অতিথি ছিলেন তজুমউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল সহ ভোলার সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা মহোদয়গন, সরকারী-বেসরকারি কর্মকর্তাগন ,সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন , কোস্ট ফাউন্ডেশনের ভোলার টিম লিডার রাশিদা বেগম  েসহকারী সমন্বয়কারী সোহেল মাহমুদ।

সভায় এডিসি জেনারেল জানান, শিক্ষা প্রতিষ্ঠানসহ  সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখা দরকার এবং যে কোন প্রকৃতিক সমস্যা মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকা জরুরি। শেল্টারগুলো আশ্রয়গ্রহণকারীদের বসবাসের উপযুক্ত করার উদ্যোগ নেওয়া দরকার , তিনি আরো বলেন,জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির  নিয়মিত মাসিক সভা করার জন্য বলা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা