1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

ফকিরহাট মডেল থানায় নতুন ওসির যোগদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৮৬ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাট মডেল থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মুঃ আলীমুজ্জামান। এর পূর্বে তিনি ফকিরহাট থানায় ওসি তদন্ত হিসাবে কর্মরত ছিলেন। তারও পূর্বে তিনি বাগেরহাট জেলার পিবিআই তে ও সফলতার স্বাক্ষর রাখেছেন।তিনি অত্যান্ত মিষ্টিভাষী এবং সকলের কাছে প্রিয় একজন সফল পুলিশ অফিসার।

তিনি এর আগেও যত জায়গায় কাজ করেছেন প্রতিটি জায়গায় তিনি পজেটিভ পরিবর্তন ঘটিয়েছে। তিনি সাংবাদিকদের বলেন ফকিরহাট উপজেলাকে একটি মাদক এবং সন্ত্রাস মুক্ত উপজেলা উপহার দেওয়াই হবে আমার মুল লক্ষ্য। উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি। সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ এর কাছে ফকিরহাটের সাধারণ জনগনের চাওয়া এই উপজেলার আইনশৃঙ্খলার উন্নতি সহ উপজেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবে নতুন এই চৌকস পুলিশ অফিসার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা