1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

ফকিরহাট মডেল থানায় নতুন ওসির যোগদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৮২ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাট মডেল থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মুঃ আলীমুজ্জামান। এর পূর্বে তিনি ফকিরহাট থানায় ওসি তদন্ত হিসাবে কর্মরত ছিলেন। তারও পূর্বে তিনি বাগেরহাট জেলার পিবিআই তে ও সফলতার স্বাক্ষর রাখেছেন।তিনি অত্যান্ত মিষ্টিভাষী এবং সকলের কাছে প্রিয় একজন সফল পুলিশ অফিসার।

তিনি এর আগেও যত জায়গায় কাজ করেছেন প্রতিটি জায়গায় তিনি পজেটিভ পরিবর্তন ঘটিয়েছে। তিনি সাংবাদিকদের বলেন ফকিরহাট উপজেলাকে একটি মাদক এবং সন্ত্রাস মুক্ত উপজেলা উপহার দেওয়াই হবে আমার মুল লক্ষ্য। উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি। সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ এর কাছে ফকিরহাটের সাধারণ জনগনের চাওয়া এই উপজেলার আইনশৃঙ্খলার উন্নতি সহ উপজেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবে নতুন এই চৌকস পুলিশ অফিসার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা