1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

সুন্দরবনের নীল বাড়িয়া থেকে নৌকাসহ হরিণের মাংস জব্দ!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৭৫ বার পঠিত
হরিণের মাংস

বাগেরহাট জেলা প্রতিনিধি

পূর্ব সুন্দরবনের দুবলার চরের নীল বাড়িয়া থেকে ৮ কেজি হরিণের মাংসসহ একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে বনরক্ষীরা। সোমবার সকাল ৯ টার দিকে শরণখোলা স্মার্ট পেট্রলিং দল-২ এর সদস্যরা ট্রলারসহ ওই মাংস জব্দ করেন। তবে, শিকারি চক্রের কাউকে আটক করতে পারেননি তারা। স্মার্ট পেট্রলিং দল-২ এর টিম লিডার ও শরণখোলা স্টেশন কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, তার নেতৃত্বে স্মার্ট দলের সদস্যরা দুবলা এলাকায় নিয়মিত টহল দিচ্ছিলেন।

এ সময় নীল বাড়িয়া খালে একটি ট্রলার দেখে তাদের সন্দেহ হয়। তারা সন্দেহভাজন ট্রলারের দিকে রওনা দিলে শিকারিরা দূর থেকে বনরক্ষীদের দেখে ট্রলার ফেলে বনে পালিয়ে যায়। পরে ওই ট্রলার তল্লাশি করে ৮ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়। এছাড়া, শিকারিদের ট্রলারে দুই শতাধিক মাছ ধরা বড়সি এবং তাদের ব্যবহৃত বিভিন্ন মালামাল পাওয়া যায়। পরে মালামালসহ জব্দকৃত ট্রলার ও মাংস দুবলা জেলে পল্লী টহল ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে। দুবলা জেলে পল্লী টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ইউডিআর মামলা করা হয়েছে এবং বন বিভাগরে উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে মাংস দুবলা অফিস সংলগ্ন মাটি চাপা দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা