1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

চেন্নাইকে টপকে আইপিএল ইতিহাসের রেকর্ডে পাঞ্জাব

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৪৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

উত্তেজনাপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়ে আইপিএল শুরু করল পাঞ্জাব কিংস। টপ অর্ডারের দায়িত্বশীল ব্যাটিংয়ের পর ৮ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ওডিন স্মিথ। আর এতেই ১৯ ওভারে ২০৬ রানের বিশাল লক্ষ্যকেও ছুয়ে ফেলে তারা।

এনিয়ে চতুর্থবার দুইশর বেশি টার্গেটে নেমে ম্যাচ জিতল পাঞ্জাব যা আইপিএল ইতিহাসে একটি রেকর্ড।

দুইশ ছাড়ানো লক্ষ্য সবচেয়ে বেশিবার অতিক্রম করা দল এখন পাঞ্জাব। এই ম্যাচ জিতে পাঞ্জাব পেছনে ফেলেছে চেন্নাইকে। এই ম্যাচের আগে পাঞ্জাব ও চেন্নাই দুই দলই তিনবার করে দুইশর বেশি লক্ষ্য ছুঁয়েছিল। রোববার রাতে এই রেকর্ডে একক আসন দখল করল পাঞ্জাব।

দুইবার করে এই কীর্তি গড়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।পাঞ্জাব আগামী শুক্রবার পরের ম্যাচ খেলবে ওয়াংখেড়েতে। আর বেঙ্গালুরুর ম্যাচ কলকাতার বিপক্ষে বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা