1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

চেন্নাইকে টপকে আইপিএল ইতিহাসের রেকর্ডে পাঞ্জাব

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৫০ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

উত্তেজনাপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়ে আইপিএল শুরু করল পাঞ্জাব কিংস। টপ অর্ডারের দায়িত্বশীল ব্যাটিংয়ের পর ৮ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ওডিন স্মিথ। আর এতেই ১৯ ওভারে ২০৬ রানের বিশাল লক্ষ্যকেও ছুয়ে ফেলে তারা।

এনিয়ে চতুর্থবার দুইশর বেশি টার্গেটে নেমে ম্যাচ জিতল পাঞ্জাব যা আইপিএল ইতিহাসে একটি রেকর্ড।

দুইশ ছাড়ানো লক্ষ্য সবচেয়ে বেশিবার অতিক্রম করা দল এখন পাঞ্জাব। এই ম্যাচ জিতে পাঞ্জাব পেছনে ফেলেছে চেন্নাইকে। এই ম্যাচের আগে পাঞ্জাব ও চেন্নাই দুই দলই তিনবার করে দুইশর বেশি লক্ষ্য ছুঁয়েছিল। রোববার রাতে এই রেকর্ডে একক আসন দখল করল পাঞ্জাব।

দুইবার করে এই কীর্তি গড়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।পাঞ্জাব আগামী শুক্রবার পরের ম্যাচ খেলবে ওয়াংখেড়েতে। আর বেঙ্গালুরুর ম্যাচ কলকাতার বিপক্ষে বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা