1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

চেন্নাইকে টপকে আইপিএল ইতিহাসের রেকর্ডে পাঞ্জাব

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৩৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

উত্তেজনাপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়ে আইপিএল শুরু করল পাঞ্জাব কিংস। টপ অর্ডারের দায়িত্বশীল ব্যাটিংয়ের পর ৮ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ওডিন স্মিথ। আর এতেই ১৯ ওভারে ২০৬ রানের বিশাল লক্ষ্যকেও ছুয়ে ফেলে তারা।

এনিয়ে চতুর্থবার দুইশর বেশি টার্গেটে নেমে ম্যাচ জিতল পাঞ্জাব যা আইপিএল ইতিহাসে একটি রেকর্ড।

দুইশ ছাড়ানো লক্ষ্য সবচেয়ে বেশিবার অতিক্রম করা দল এখন পাঞ্জাব। এই ম্যাচ জিতে পাঞ্জাব পেছনে ফেলেছে চেন্নাইকে। এই ম্যাচের আগে পাঞ্জাব ও চেন্নাই দুই দলই তিনবার করে দুইশর বেশি লক্ষ্য ছুঁয়েছিল। রোববার রাতে এই রেকর্ডে একক আসন দখল করল পাঞ্জাব।

দুইবার করে এই কীর্তি গড়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।পাঞ্জাব আগামী শুক্রবার পরের ম্যাচ খেলবে ওয়াংখেড়েতে। আর বেঙ্গালুরুর ম্যাচ কলকাতার বিপক্ষে বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা