1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সাহিত্য ও দরিদ্র মাতৃত্ব কল্যাণ গবেষণায় ড. দীনেশ চন্দ্র সেন স্মৃতি স্বর্ণ পদক পেলেন মাতৃবন্ধু এএইচএম নোমান

Tarun Kanti Das
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬১ বার পঠিত
ঢাকা প্রতিনিধিঃ
ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি মিলনায়তনে মুনীর চৌধুরীর সভা কক্ষে ড. দীনেশচন্দ্র সেন গবেষণা কেন্দ্র, বাংলাদেশ ও আচার্য দীনেশচন্দ্র সেন রিসার্চ সোসাইটি, ভারত এর যৌথ উদ্যোগে আয়োজিত এই মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান। সভাপতিত্ব করেন অধ্যক্ষ মোঃ নুরুদ্দিন, সিংগাইর সরকারি কলেজ ও সভাপতি, ড. দীনেশচন্দ্র সেন গবেষণা কেন্দ্র, বাংলাদেশ।
ড. দীনেশচন্দ্র সেন স্মৃতি স্বর্ণ পদক ২০১৯ অর্পণ করা হয় সাহিত্য ও দরিদ্র মাতৃত্ব কল্যাণ গবেষণায় ডর্‌প এর প্রতিষ্ঠাতা জনাব এএইচএম নোমান-কে। এইছাড়াও চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া-কে শিক্ষা ও গবেষণার জন্য স্বর্ণ পদক প্রদান করা হয় ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা