1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

মনপুরায় স্বাধীনতা দিবসের মিছিলে এসে যুবলীগ নেতার মৃত্যু; এমপি জ্যাকবের শোক প্রকাশ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৪৪ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় স্বাধীনতা দিবসের মিছিলে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। মৃত মোঃ জসিম (৩৫) ১ নং মনপুরা ইউনিয়ন যুবলীগের সদস্য। শনিবার (২৬ মার্চ) সকাল ৯ টায় মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে রামনেওয়াজ নিজ বাড়ি থেকে হাজীর হাট উপজেলা সদরে আসেন তিনি।

এসময় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলা যুবলীগের মিছিল নিয়ে যাচ্ছিলেন নেতাকর্মিরা। সদর হাসপাতালের সামনে গেলে যুবলীগ নেতা জসিম বুকে ব্যাথা অনুভব করে মাটিতে লুটিয়ে পড়েন।

সাথে সাথে নেতাকর্মিরা তাকে হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে যুবলীগ নেতা জসিমকে মৃত ঘোষনা করেন।

মৃত মোঃ জসিম উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কুলাগাজীর তালুক গ্রামের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নুরুল ইসলাম মাঝীর বড় ছেলে। মৃত্যুকালে তিনি-স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান।

১ নং মনপুরা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জসিমের মৃতুর খবর শুনে তাৎক্ষনিক ভোলা-০৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। এবং নগদ এক লক্ষ টাকা প্রেরণ করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার আশ^াস দেন।

এদিকে যুবলীগ নেতা জসিমের হঠাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে মনপুরার রাজনৈতিক অঙ্গনে। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিরা।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও যুবলীগ সভাপতি মোঃ জাকির হোসেন মিয়া বলেন, আমাদের যুবলীগ নেতা মোঃ জসিমের হঠাৎ মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আর্থিক সহায়তা ও সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা