1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বোরহানউদ্দিনে স্বর্ণসহ চোর আটক

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩১৪ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ছাদেকের ছেলে টুটুল (২০)কে চোরাইকৃত স্বর্ণসহ আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। পক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ছালাউদ্দিনের বসত ঘর থেকে ৩-৩-২০২২ ইং তারিখ রাতে ৫ ভরি স্বর্ণসহ ঘরের বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায় টুটুল। ওই ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলা হয়।

পরে ২১-৩-২০২২ ইং তারিখে ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকা থেকে চোরাইকৃত ৩ ভরি স্বর্ণসহ টুটুলকে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার বোরহানউদ্দিন থানার মামলা নং ১০। তারিখ ০৫-০৩-২০২২ ইং। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, আসামি টুটুল একজন পেশাদার চোর। তাকে ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে ৩ ভরি স্বর্ণসহ গ্রেফতার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামী টুটুল। তার বিরুদ্ধে আর কোন চু্রির ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা