1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

বোরহানউদ্দিনে স্বর্ণসহ চোর আটক

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১২২ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ছাদেকের ছেলে টুটুল (২০)কে চোরাইকৃত স্বর্ণসহ আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। পক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ছালাউদ্দিনের বসত ঘর থেকে ৩-৩-২০২২ ইং তারিখ রাতে ৫ ভরি স্বর্ণসহ ঘরের বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায় টুটুল। ওই ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলা হয়।

পরে ২১-৩-২০২২ ইং তারিখে ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকা থেকে চোরাইকৃত ৩ ভরি স্বর্ণসহ টুটুলকে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার বোরহানউদ্দিন থানার মামলা নং ১০। তারিখ ০৫-০৩-২০২২ ইং। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, আসামি টুটুল একজন পেশাদার চোর। তাকে ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে ৩ ভরি স্বর্ণসহ গ্রেফতার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামী টুটুল। তার বিরুদ্ধে আর কোন চু্রির ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা