1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বোরহানউদ্দিনে স্বর্ণসহ চোর আটক

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩২০ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ছাদেকের ছেলে টুটুল (২০)কে চোরাইকৃত স্বর্ণসহ আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। পক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ছালাউদ্দিনের বসত ঘর থেকে ৩-৩-২০২২ ইং তারিখ রাতে ৫ ভরি স্বর্ণসহ ঘরের বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায় টুটুল। ওই ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলা হয়।

পরে ২১-৩-২০২২ ইং তারিখে ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকা থেকে চোরাইকৃত ৩ ভরি স্বর্ণসহ টুটুলকে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার বোরহানউদ্দিন থানার মামলা নং ১০। তারিখ ০৫-০৩-২০২২ ইং। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, আসামি টুটুল একজন পেশাদার চোর। তাকে ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে ৩ ভরি স্বর্ণসহ গ্রেফতার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামী টুটুল। তার বিরুদ্ধে আর কোন চু্রির ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা