1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

লালমোহন বদরপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৭২ বার পঠিত
পারভীন আক্তার, লালমোহন ॥
ভোলার লালমোহন উপজেলার ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আসাদ উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী ফরিদুল হক পরাজিত হয়েছেন। ইউনিয়নটিতে এই দুই প্রার্থী ছাড়াও আরো ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
গতকাল (২১ মার্চ) সোমবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বদরপুর ইউনিয়নের ১৪টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। অপরদিকে ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১৮ জন এবং ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৬ জন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে সাধারণ ১নং ওয়ার্ডে লিটন সাজি, ২নং মফিজল মেলকার, ৩নং ওয়ার্ডে মিয়াজ হোসেন মিঠু, ৪নং ওয়ার্ডে ইউসুফ মৃধা, ৫নং ওয়ার্ডে হারুন জমাদার, ৬নং ওয়ার্ডে ওমর ফারুক, ৭নং ওয়ার্ডে লিটন বেপারী, ৮নং ওয়ার্ডে মিজান পালোয়ান এবং ৯নং ওয়ার্ডে অলিউল্লাহ হাওলাদার নির্বাচিত হয়েছেন।
অপরদিকে ৩টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ডে খাদিজা বেগম, ২নং ওয়ার্ডে নাছিমা বেগম এবং ৩নং ওয়ার্ডে লাইজু বেগম নির্বাচিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার আমীর খসরু গাজী জানান, ইউনিয়নটির ২৯ হাজার ৪৮৪ জন ভোটারের মধ্যে প্রায় ৬৫ শতাংশ ভোট প্রয়োগ হয়েছে।
এর মধ্যে আনারস প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ প্রায় ৭ হাজার ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকতটত প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী ফরিদুল হক পেয়েছেন প্রায় সাড়ে ৪ হাজার ভোট। উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে ইউনিয়নটিতে ৩ জন ম্যাজিষ্ট্রেট ও ও পর্যাপ্ত আইন শৃংখ্যলা বাহীনী মাঠে কাজ করেছে। যার কারনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা