1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

লালমোহন বদরপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৭১ বার পঠিত
পারভীন আক্তার, লালমোহন ॥
ভোলার লালমোহন উপজেলার ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আসাদ উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী ফরিদুল হক পরাজিত হয়েছেন। ইউনিয়নটিতে এই দুই প্রার্থী ছাড়াও আরো ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
গতকাল (২১ মার্চ) সোমবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বদরপুর ইউনিয়নের ১৪টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। অপরদিকে ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১৮ জন এবং ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৬ জন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে সাধারণ ১নং ওয়ার্ডে লিটন সাজি, ২নং মফিজল মেলকার, ৩নং ওয়ার্ডে মিয়াজ হোসেন মিঠু, ৪নং ওয়ার্ডে ইউসুফ মৃধা, ৫নং ওয়ার্ডে হারুন জমাদার, ৬নং ওয়ার্ডে ওমর ফারুক, ৭নং ওয়ার্ডে লিটন বেপারী, ৮নং ওয়ার্ডে মিজান পালোয়ান এবং ৯নং ওয়ার্ডে অলিউল্লাহ হাওলাদার নির্বাচিত হয়েছেন।
অপরদিকে ৩টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ডে খাদিজা বেগম, ২নং ওয়ার্ডে নাছিমা বেগম এবং ৩নং ওয়ার্ডে লাইজু বেগম নির্বাচিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার আমীর খসরু গাজী জানান, ইউনিয়নটির ২৯ হাজার ৪৮৪ জন ভোটারের মধ্যে প্রায় ৬৫ শতাংশ ভোট প্রয়োগ হয়েছে।
এর মধ্যে আনারস প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ প্রায় ৭ হাজার ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকতটত প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী ফরিদুল হক পেয়েছেন প্রায় সাড়ে ৪ হাজার ভোট। উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে ইউনিয়নটিতে ৩ জন ম্যাজিষ্ট্রেট ও ও পর্যাপ্ত আইন শৃংখ্যলা বাহীনী মাঠে কাজ করেছে। যার কারনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা