1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বোরহানউদ্দিনে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল ১০ম শ্রেণির ছাত্রী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ২৮০ বার পঠিত

জেএম.মমিন, ভোলা:

ভোলার বোরহানউদ্দিনে পুলিশি হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল দশম শ্রেনীর এক মাদ্রাসার ছাত্রী। বাবা ও মা জোরপূর্বক বিয়ের ব্যবস্থা করে ওই ছাত্রীর। ছাত্রীর কান্নাকাটিতে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) এসআই জাফর ইকবাল রবিবার (২০ মার্চ) বিকালে গংগাপুর ইউনিয়নের জয়া ৯ নং ওয়ার্ডের নিজ বাসা থেকে ওই ছাত্রীকে বাল্য বিবাহ থেকে উদ্ধার করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহীন ফকির জানান, উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জয়া গ্রামের বশিরের মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহের আয়োজন করেন পরিবার।যার ধারাবাহিকতায় একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বশিরের স্ত্রী জেসমিন ওই মেয়েকে এনগেজমেন্ট করান। মেয়েটি বিবাহে মত পোষণ না করে কান্নাকাটি করেন। এমন সংবাদ পেলে বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মেয়ের বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মেয়েটি পড়াশোনা করবে,বিবাহ করবে না এমন সিদ্ধান্তে অটল থাকেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান, নাবালিকা মেয়ের ইচ্ছার বিরুদ্ধে এনগেজমেন্ট করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছেলের মা জেসমিন বেগমকে ২ হাজার টাকা জরিমানা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা