1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বোরহানউদ্দিনে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল ১০ম শ্রেণির ছাত্রী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৪৯০ বার পঠিত

জেএম.মমিন, ভোলা:

ভোলার বোরহানউদ্দিনে পুলিশি হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল দশম শ্রেনীর এক মাদ্রাসার ছাত্রী। বাবা ও মা জোরপূর্বক বিয়ের ব্যবস্থা করে ওই ছাত্রীর। ছাত্রীর কান্নাকাটিতে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) এসআই জাফর ইকবাল রবিবার (২০ মার্চ) বিকালে গংগাপুর ইউনিয়নের জয়া ৯ নং ওয়ার্ডের নিজ বাসা থেকে ওই ছাত্রীকে বাল্য বিবাহ থেকে উদ্ধার করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহীন ফকির জানান, উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জয়া গ্রামের বশিরের মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহের আয়োজন করেন পরিবার।যার ধারাবাহিকতায় একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বশিরের স্ত্রী জেসমিন ওই মেয়েকে এনগেজমেন্ট করান। মেয়েটি বিবাহে মত পোষণ না করে কান্নাকাটি করেন। এমন সংবাদ পেলে বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মেয়ের বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মেয়েটি পড়াশোনা করবে,বিবাহ করবে না এমন সিদ্ধান্তে অটল থাকেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান, নাবালিকা মেয়ের ইচ্ছার বিরুদ্ধে এনগেজমেন্ট করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছেলের মা জেসমিন বেগমকে ২ হাজার টাকা জরিমানা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা