1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বোরহানউদ্দিনে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল ১০ম শ্রেণির ছাত্রী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৪৮৩ বার পঠিত

জেএম.মমিন, ভোলা:

ভোলার বোরহানউদ্দিনে পুলিশি হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল দশম শ্রেনীর এক মাদ্রাসার ছাত্রী। বাবা ও মা জোরপূর্বক বিয়ের ব্যবস্থা করে ওই ছাত্রীর। ছাত্রীর কান্নাকাটিতে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) এসআই জাফর ইকবাল রবিবার (২০ মার্চ) বিকালে গংগাপুর ইউনিয়নের জয়া ৯ নং ওয়ার্ডের নিজ বাসা থেকে ওই ছাত্রীকে বাল্য বিবাহ থেকে উদ্ধার করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহীন ফকির জানান, উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জয়া গ্রামের বশিরের মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহের আয়োজন করেন পরিবার।যার ধারাবাহিকতায় একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বশিরের স্ত্রী জেসমিন ওই মেয়েকে এনগেজমেন্ট করান। মেয়েটি বিবাহে মত পোষণ না করে কান্নাকাটি করেন। এমন সংবাদ পেলে বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মেয়ের বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মেয়েটি পড়াশোনা করবে,বিবাহ করবে না এমন সিদ্ধান্তে অটল থাকেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান, নাবালিকা মেয়ের ইচ্ছার বিরুদ্ধে এনগেজমেন্ট করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছেলের মা জেসমিন বেগমকে ২ হাজার টাকা জরিমানা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা