1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলায় টিসিবির ফ্যামিলি কার্ড পাচ্ছেন ৭২ হাজার ৩৯৫ পরিবার

উপকূল ডেক্সঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৩৬ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

আসন্ন পবিত্র রমজান মাসে ভোলা জেলার সাত উপজেলার নিম্ম আয়ের অসহায় হত দরিদ্র ৭২ হাজার ৩৯৫ পরিবার টিসিবি পণ্য ক্রয়ের সুযোগ  পাচ্ছেন। আজ শনিবার দুপুরে ভোলা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত কুমার হাওলাদার। এসময় স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রাজিব আহমেদ উপস্থিত ছিলেন।

আগামীকাল ২০ মার্চ রবিবার সকাল ৯ টা থেকে এ কার্যক্রম শুরু হবে। ভোলার ৭ টি উপজেলা ৫ টি পৌরসভা ও ২১টি পয়েন্টে পণ্য বিক্রি করা হবে। চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।

ফ্যামিলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির এ কর্মসূচির আওতায় প্রতিটি পরিবার ৪৬০ টাকায় ২ লিটার তেল, ২ কেজি ডাল ও ২ কেজি চিনি কিনতে পারবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা