1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লালমোহনে মাছের ঘেরে বিষ প্রয়োগ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৩৭ বার পঠিত

সালমা জাহান ববুলু,লালমোহনঃ

ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭/৮ নং ওয়ার্ডে হাজী মোঃ আবদুল মালেক এর মাছের ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলছে দূর্বৃত্তরা।

১৪ মার্চ দিবাগত রাতে এ বিষ প্রয়োগের ঘটনা ঘটায় দূর্বৃত্তরা। জানাযায়, উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের আবদুস শহিদ মিয়ার ছেলে হাজী মোঃ আবদুল মালেক দীর্ঘদিন ধরে ৭ ও ৮ নং ওয়ার্ডে প্রায় ১৩ একর জমিতে ঘের করে ৪টি পল্টি মুরগীর ফার্ম ও ঘের করে মাছ চাষ করে আসছেন।

গত ১৪ মার্চ রাতে দূর্বৃত্তরা হাজী আঃ মালেক এর মাছের ঘেরে বিষ প্রয়োগ করে। ১৫ মার্চ সকালে আঃ মালেক মিয়া ঘেরের পাড়ে গিয়ে দেখতে পান তার ঘেরের মাছ মরে ভাসছে। এ ঘটনায় প্রায় ১০ লাখ টাকার মাছ মরে গেছে বলে জানান, আঃ মালেক মিয়া। তিনি আরও জানান, এলাকার অনেকে সাথে তার জমি-জমা নিয়ে বিরোধ রয়েছে। স্থানীয়রা জানান, হাজী আবদুল মালেক মিয়া দীর্ঘদিন ধরে তার নিজস্ব জমিতে মাছ চাষ করে আসছেন। দূর্বৃত্তদের এ ধরেণের ঘটনায় সু্স্থ বিচারের দাবিও জানিয়েছেন স্থানীয়রা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা