1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

লালমোহনে মাছের ঘেরে বিষ প্রয়োগ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৮০ বার পঠিত

সালমা জাহান ববুলু,লালমোহনঃ

ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭/৮ নং ওয়ার্ডে হাজী মোঃ আবদুল মালেক এর মাছের ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলছে দূর্বৃত্তরা।

১৪ মার্চ দিবাগত রাতে এ বিষ প্রয়োগের ঘটনা ঘটায় দূর্বৃত্তরা। জানাযায়, উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের আবদুস শহিদ মিয়ার ছেলে হাজী মোঃ আবদুল মালেক দীর্ঘদিন ধরে ৭ ও ৮ নং ওয়ার্ডে প্রায় ১৩ একর জমিতে ঘের করে ৪টি পল্টি মুরগীর ফার্ম ও ঘের করে মাছ চাষ করে আসছেন।

গত ১৪ মার্চ রাতে দূর্বৃত্তরা হাজী আঃ মালেক এর মাছের ঘেরে বিষ প্রয়োগ করে। ১৫ মার্চ সকালে আঃ মালেক মিয়া ঘেরের পাড়ে গিয়ে দেখতে পান তার ঘেরের মাছ মরে ভাসছে। এ ঘটনায় প্রায় ১০ লাখ টাকার মাছ মরে গেছে বলে জানান, আঃ মালেক মিয়া। তিনি আরও জানান, এলাকার অনেকে সাথে তার জমি-জমা নিয়ে বিরোধ রয়েছে। স্থানীয়রা জানান, হাজী আবদুল মালেক মিয়া দীর্ঘদিন ধরে তার নিজস্ব জমিতে মাছ চাষ করে আসছেন। দূর্বৃত্তদের এ ধরেণের ঘটনায় সু্স্থ বিচারের দাবিও জানিয়েছেন স্থানীয়রা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা