1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

রেডিও সৈকত পরিদর্শন করলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর মহাপরিচালক শাহিন ইসলাম (এনডিসি)

কোস্ট ফাউন্ডেশন,কক্সবাজারঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৭৩ বার পঠিত

রেডিও সৈকত,কক্সবাজারঃ

‘রেডিও সৈকত, উপকূলীয় তথা কক্সবাজার এলাকার মানুষের জীবনমান উন্নয়ন বিশেষ করে তরুণ-তরুণীদের দক্ষতা উন্নয়নে মাল্টিমিডিয়া সেন্টার হিসেবে কাজ করবে’ এমনটা মন্তব্য করে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট (এনআইএমসি) এর মহাপরিচালক শাহিন ইসলাম (এনডিসি)। গত ১৩ মার্চ ২০২২ (রবিবার) সন্ধ্যা ৭টায় রেডিও সৈকত পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, কক্সবাজারের গ্রামীণ, সুবিধা বঞ্চিত এবং প্রান্তিক মানুষেরা তাদের নিজেদের বিষয় নিয়ে আলোচনা করতে সরাসরি প্রবেশাধিকার পাবে এবং কমিউনিটি রেডিও সৈকত এর মাধ্যমে কণ্ঠস্বর বৃদ্ধি করবে কক্সবাজারের তরুণীরা। এখন কমিউনিটির মানুষেরা তাদের সমস্যা যেমন বাল্যবিবাহ মোকাবিলা চ্যালেঞ্জ এবং তাদের স্থানীয় উপভাষায় প্রতিফলিত করার সুযোগ পাবে এই কমিউনিটি রেডিওর মাধ্যমে।

রেডিও সৈকতের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এনআইএমসি এর মহাপরিচালক। এসময় আরো উপস্থিত ছিলেন, কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রেজাউল করিম চৌধুরী, যুগ্ন পরিচালক ফেরদৌস আরা রুমী, সহকারি পরিচালক জাহাঙ্গীর আলম এনআইএমসি’র পরিচালক মো. আব্দুস সালাম, মো. সোহেল রানা এবং রেডিও সৈকতের কোঅর্ডিনেটর গুলফান আরা হুরীসহ কলাকুশলী বৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা