1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

দৌলতখানে সুপারি গাছের সাথে শত্রুতা!

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২২৯ বার পঠিত
ছবি ক্যাপশন: সুপারি বাগানের কেটে ফেলা গাছ

দৌলতখান প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানে একটি সুপারি বাগানের প্রায় পাঁচশত টি সুপারি গাছের চারা কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০ মার্চ) ভোরে উপজেলার চরপাতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মোঃ সাব্বির হোসেন নামে এক যুবকের সুপারি বাগানে এ ঘটনা ঘটে।

সাব্বির হোসেন সাবেক ভোলা সরকারি কলেজের জিএস ও দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মৃত অজিউল্লাহ মিয়ার ছেলে। সুপারি বাগানের মালিক সাব্বির হোসেন জানান, আজ ভোরে তার বাগানের ৫০০টি সুপারি গাছের চারা একদল দুর্বৃত্তরা কেটে ফেলেন। তিনি আরো জানান, আমাদের পরিবারের সাথে সুপারি বাগানের আশ-পাশের কোন মানুষের সাথে পূর্ব শত্রুতা নেই যে কেউ এমন ঘটনা ঘটাবে। একদল দূর্বৃত্তরা এ কেমন সুপারি গাছের সাথে শত্রুতা আসলেই মেনে নেওয়া যায় না।

এ ঘটনায় তারা ১০ থেকে ১২ জনকে অজ্ঞাত করে দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান , এ বিষয় লিখিত অভিযোগ পাওয়া গেছে । তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা