1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি রাসেল ও সম্পাদক জাকির।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৪৮০ বার পঠিত

পটুয়াখালীঃ

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পটুয়াখালী জেলার নবনির্বাচিত কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। এতে অলিউজ্জামান রাসেলকে সভাপতি ও সৈয়দ জাকির হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক জিয়াউল হক চৌধুরী বাবু স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জেলা কমিটির অন্যান্য পদে আরও ৪৯জনকে বিভিন্ন দায়িত্ব প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ দেশের বিভিন্ন স্থানে আইন নিয়ে পড়াশোনা করে এমন ছাত্রদের নিয়ে কমিটি গঠন করে, তাদের বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে গড়ে তুলে বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তরান্বিত করতে কাজ করছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা