1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

বরগুনায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

আঃ মান্নান, বরগুনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৪০০ বার পঠিত

জেলা প্রতিনিধি,বরগুনাঃ

‘টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগন্য’

এই প্রতিপাদ্যকে সামনে রেখে  বরগুনায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে ।জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই দিবসটি পালিত হয়। এ উপলক্ষে জেলা প্রশাসক হাবিবুর রহমান এর নেতৃত্বে শহরের বিভিন্ন সড়ক ঘুরে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে শেষ হয়।

পরে নারী দিবসের গুরুত্ব তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, জেলা প্রশাসক হাবিবুর রহমান এর সভাপতিত্বে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, সদর উপজেলা নিবার্হী অফিসার সামিয়া শারমিন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন নাহার মুন্নী, জেলা মুক্তি যোদ্ধা কমান্ডার, জেলা মহিলা পরিষদ, লোকবেতারের স্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল, বেসরকারী উন্নয়ন সংস্থা ডরপ, ব্রাক, স্লোব বাংলাদেশ, উত্তরন, এইচপি আশা, সিয়াম ফাউন্ডেশন, ওয়াশ এসডিজি নাগরিক কমিটির সদস্য হোসনেয়ারা চম্পাসহ বিভিন্ন নারী সংগঠনের ৮ শতাধিক প্রতিনিধি  উপস্থিত ছিলেন , অংশগ্রহনকারীগনের মধ্যে ৭ শত নারী রয়েছেন। সভায় নারী প্রতিনিধিগন নারীদের সকল ক্ষেত্রে সমান অধিকার নিশ্চিতের দাবী জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা