1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মোংলার মোমতাজ কাটাখালিতে ডিবির হাতে আটক

মোঃ আবুরায়হান ইসলাম,,
  • আপডেট সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২২২ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধি,,

বাগেরহাটের ফকিরহাটের খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী বাসস্ট্যান্ড হতে দেড় কেজি গাঁজাসহ মোমতাজ আক্তার বনি মজিদ (২৬) নামের এক মহিলা মাদক বিক্রেতাকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক মোমতাজ আক্তার বনি মজিদ মোংলা উপজেলার কানাই নগর গ্রামের মজিদ গাজীর কন্যা। তিনি বর্তমানে মোংলার রিভার সাইট রোডের একটি পরিত্যক্ত বরফ মিলের কাছে বসবাস করছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) স্বপন কুমার রায় এর নেতৃত্বে খুলনা-মোংলা-মহাসড়কের কাটাখালী মোড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

এ সময়ে তার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়,যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯০হাজার টাকা। পরে জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা গাঁজাসহ ওই মাদক বিক্রেতাকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করেন। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় বলেন, মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সাধারন জনগণকে অপরাধীদের ধরতে তথ্য দিয়ে সার্বিক সহযোগীতার করার আহবান জানানও তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা