1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোংলার মোমতাজ কাটাখালিতে ডিবির হাতে আটক

মোঃ আবুরায়হান ইসলাম,,
  • আপডেট সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৩৬৫ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধি,,

বাগেরহাটের ফকিরহাটের খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী বাসস্ট্যান্ড হতে দেড় কেজি গাঁজাসহ মোমতাজ আক্তার বনি মজিদ (২৬) নামের এক মহিলা মাদক বিক্রেতাকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক মোমতাজ আক্তার বনি মজিদ মোংলা উপজেলার কানাই নগর গ্রামের মজিদ গাজীর কন্যা। তিনি বর্তমানে মোংলার রিভার সাইট রোডের একটি পরিত্যক্ত বরফ মিলের কাছে বসবাস করছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) স্বপন কুমার রায় এর নেতৃত্বে খুলনা-মোংলা-মহাসড়কের কাটাখালী মোড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

এ সময়ে তার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়,যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯০হাজার টাকা। পরে জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা গাঁজাসহ ওই মাদক বিক্রেতাকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করেন। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় বলেন, মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সাধারন জনগণকে অপরাধীদের ধরতে তথ্য দিয়ে সার্বিক সহযোগীতার করার আহবান জানানও তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা