1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নিষিদ্ধ সময়ে মাছ ধরায় ১২ জেলে ও ১৪ বেহুন্দি জাল আটক

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৩২ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিষিদ্ধ সময়ে মাছ শিকার করায় ১২ জেলেকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে জাল, মাছ ও দুটি নৌকাসহ তাদের আটক করা হয়।
সংশ্লিষ্ট সুত্র জানায়, রবিবার (৬ মার্চ) উপজেলা মৎস কর্মকর্তা আমির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল নিয়ে সকাল থেকে মেঘনার বাসনভাঙ্গা, কলাতলীর চর, চর মোজাম্মেল, চর জহির উদ্দিন ও হাকিমুদ্দিন সংলগ্ন মেঘনায় ইলিশের অভয়াশ্রম রক্ষায় অভিযান পরিচালিত হয়। এসময় তারা ১৪ টি বেহুন্দি জাল, ২টি নৌকা, ২০ কেজি ছোট ইলিশ মাছসহ ১২ জেলেকে আটক করা হয়। জব্দকৃত ১৪টি বেহুন্দি জাল দুপুর ২ টায় শশীগঞ্জ ঘাটে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধবংস ও ২০ কেজি ইলিশ এতিমখানায় বিতরন করা হয়।
আটক ১২ জেলের মধ্য ৮ জনকে নির্বাহি ম্যাজিস্ট্রেট ও ইউএনও মরিয়ম বেগম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ জাহার টাকা করে জরিমানা আদায় করেন। অপর ৪ জেলে অপ্রাপ্ত বয়ষ্ক হওয়ায় তাদের মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় দেয়া হয়। আটক জেলেরা সকলেই বোরহান উদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের মির্জাকালু এলাকার বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা