1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

মোংলায় ভারতীয় নাগরিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২০০ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় ভারতীয় এক নাগরিকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। তার নাম অরবিন্দ কুমার শ্রীবাস্তা (৪১)। রবিবার (৬ মার্চ) দুপুরে দিগরাজের নাসির উদ্দিন হাওলাদের ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার পুলিশ। সে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে হিসাব বিভাগে সহকারি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তার চাকরির পিপি নাম্বার আর-২২৫৪২০৬।

এঘটনা নিশ্চিত করে মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দুপুরে খবর পেয়ে ভারতের নাগরিক অরবিন্দ কুমারের লাশ উদ্ধার করা হয়। এর আগে সে ভাড়া বাসার রান্না ঘরের সিলিংয়ের সাথে গলায় দড়ি লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে তার সহকর্মিরা পুলিশকে জানায়। দিগরাজের নাসির উদ্দিনের পাঁচ তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তিনি। তবে পরিবারের কোন সদস্য তার সাথে থাকতেন না বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছেনা উল্লেখ করে ওসি মনিরুল ইসলাম বলেন, মরদেহটির প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা