1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মোংলায় ভারতীয় নাগরিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৩৯৩ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় ভারতীয় এক নাগরিকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। তার নাম অরবিন্দ কুমার শ্রীবাস্তা (৪১)। রবিবার (৬ মার্চ) দুপুরে দিগরাজের নাসির উদ্দিন হাওলাদের ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার পুলিশ। সে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে হিসাব বিভাগে সহকারি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তার চাকরির পিপি নাম্বার আর-২২৫৪২০৬।

এঘটনা নিশ্চিত করে মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দুপুরে খবর পেয়ে ভারতের নাগরিক অরবিন্দ কুমারের লাশ উদ্ধার করা হয়। এর আগে সে ভাড়া বাসার রান্না ঘরের সিলিংয়ের সাথে গলায় দড়ি লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে তার সহকর্মিরা পুলিশকে জানায়। দিগরাজের নাসির উদ্দিনের পাঁচ তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তিনি। তবে পরিবারের কোন সদস্য তার সাথে থাকতেন না বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছেনা উল্লেখ করে ওসি মনিরুল ইসলাম বলেন, মরদেহটির প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা