1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

জামাত বিএনপির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২১৫ বার পঠিত

পটুয়াখালীঃ

সারাদেশে জামাত বিএনপি চক্রের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে পটুয়াখালী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী যুবনেতা মোঃ হাসান সিকদার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (৫ মার্চ) সকালে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে পটুয়াখালী জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা নেছার উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন, মহিউদ্দিন, মোঃ কহিদ হাওলাদার, মোঃ মাসুদ হাওলাদার রনি ফকির, আসিফ ফকির, জাহিদুল সিকদার, বনি আমিন ও মোঃ মামুন সহ পটুয়াখালী জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, হঠাৎ করে জামাত বিএনপি নৈরাজ্য ও সহিংসতার মধ্য দিয়ে দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের ব্যর্থ চেষ্টা করছেন। তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে যুবলীগ তৎপর থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা