1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

জামাত বিএনপির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৪১৭ বার পঠিত

পটুয়াখালীঃ

সারাদেশে জামাত বিএনপি চক্রের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে পটুয়াখালী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী যুবনেতা মোঃ হাসান সিকদার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (৫ মার্চ) সকালে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে পটুয়াখালী জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা নেছার উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন, মহিউদ্দিন, মোঃ কহিদ হাওলাদার, মোঃ মাসুদ হাওলাদার রনি ফকির, আসিফ ফকির, জাহিদুল সিকদার, বনি আমিন ও মোঃ মামুন সহ পটুয়াখালী জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, হঠাৎ করে জামাত বিএনপি নৈরাজ্য ও সহিংসতার মধ্য দিয়ে দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের ব্যর্থ চেষ্টা করছেন। তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে যুবলীগ তৎপর থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা