1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

গ্রামাঞ্চলের টুর্ণামেন্ট থেকেই জাতীয় দলের খেলোয়াড় তৈরি হয়ে একদিন দেশের সুনাম বৃদ্ধি হবেঃ এমপি শাওন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ২০৭ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি ॥ 
তজুমদ্দিনে বঙ্গবন্ধু শতবর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুনামেন্ট ২০২২ এ-র উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সমাজকে মাদকমুক্ত করতে খেলাধুলার বিকল্প নেই। এজন্য মাদককে না বলে যুব সমাজকে অবসরে খেলাধুলায় অংশ নিতে হবে। তাহলে শরীর ও মনের পাশাপাশি একটি সুন্দর সমাজ বিনির্মাণ সম্ভব।
বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় তজুমদ্দিন ডিগ্রি কলেজ মাঠে উপজেলা ক্রিড়া সংস্থার তত্ত্বাবধানে ও বন্ধু মহলের আয়োজিত খেলার উদ্ভোধনী অনুষ্ঠানে ভোলা-৩ (তজুমদ্দিন ও লালমোহন) আসনের সাংসদ আরো বলেন, ছোট ছোট টুর্ণামেন্ট থেকেই একদিন জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। এজন্য স্থানীয় ক্রীড়া সংগঠনগুলোকে  বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করার আহবান জানান।
উপজলো নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল,
আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মোঃ রাসেল, নুরনবী শিকদার,
যুবলীগের সাধারণ সম্পাদক আবুদর রহমান, সেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তুহিন তালকদার প্রমুখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা