1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস সবাইকে জানতে হবে- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ২৪৫ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহন:

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাঙ্গালীকে পরাধীনতার শিকল মুক্ত করতে বঙ্গবন্ধুর অবদান অনস্বীকার্য হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধ সম্পর্কে সবাইকে জানতে হবে। শুধু জানলেই হবে নিজে জেনে সবাইকে জানাতে হবে।

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সবেইকে তার অবস্থান থেকে অবদান রেখে বাংলাদেশকে আরো উন্নত জাতি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে যেতে হবে। বিশেষ করে তরুন প্রজন্মকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে। বুধবার বিকালে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এসব কথা বলেন এমপি শাওন।

উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এ সময় অনাণ্যের মধ্যে উপস্থিত সহকারী কমিশনার ভূমি মো. জাহিদুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিজানুর রহমান, কৃষি কর্মকর্তা মো. এ এফএম শাহাবুদ্দিন, আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মালেক, মোখলেছুর রহমান হাওলাদার, সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহবায়ক আনম শাহজামাল দুলাল, বিভিন্ন অফিসের কর্মকর্তাসহ আওয়ামীলগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা